ঢাকাবৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

অনলাইন ক্লাসে শিক্ষিকাকে বিয়ের প্রস্তাব! (ভিডিও সহ)

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১০, ২০২২ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

প্রতিদিনের বাংলাদেশঃ বিশ্বব্যাপী করোনা সংক্রমণের কারণে স্বাভাবিক জীবনযাপন অনেকটাই বদলে গেছে। এই অবস্থায় শিক্ষার্থীরা ঘরে বসেই বেশি শিখেছে। সে কারণে অফিসগামীদের হোম অফিস এবং শিক্ষার্থীদের অনলাইন ক্লাসেই চলছে পাঠদান। যদিও বেশিরভাগ জায়গাতেই স্কুল-কলেজ খুলে দিয়ে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা চলছে। কিন্তু সব কিছু এখনও ঠিক হয়নি।

আর এই সময় অনলাইন ক্লাসে মাঝে মধ্যেই নানা মজার ভিডিও সামনে আসে। কখনও দেখা যায় অনলাইন ক্লাসেই ঘুমিয়ে পড়ছে শিক্ষার্থী। আবার কখনও ক্যামেরা বন্ধ আছে ভেবে ক্লাসের মাঝেই নাচ শুরু করছে শিক্ষার্থী। এই রকম অনেক ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু অনলাইন ক্লাসে শিক্ষককে বিয়ের প্রস্তাব? এমন ভিডিও দেখে হইচই পড়ে গেছে নেট দুনিয়ায়।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ঠিক এক মাস আগে ইউটিউবে আপলোড করা হয়। ইনস্টাগ্রামেও শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। সেখানে দেখা যাচ্ছে অনলাইনে ক্লাস নিচ্ছেন এক শিক্ষিকা। তারপরেই ঘটে এমন ঘটনা।

ভিডিওতে দেখা যাচ্ছে ওই শিক্ষিকা তার ছাত্রকে বলছেন, আমার কথা শোনা যাচ্ছে? ছাত্র বলছে জ্বি, ম্যাম শোনা যাচ্ছে। এরপরই শিক্ষিকা বলছেন, তোমাদের কিছু প্রশ্ন থাকলে করতে পারো। এবার এক ছাত্র বলছে, ম্যাডাম আপনি কী বিবাহিত? শিক্ষিকা বলেন, না। তখনই ছাত্র বলে, আমি আপনাকে ভালবাসি ম্যাম। শুনেই ম্যাডাম বলেন, আমিও তোমাদের সবাইকে ভালবাসি। কিন্তু এখানেই শেষ নয়।

ছাত্র তখনই বলে বসে, না ম্যাম, এই ভালবাসা সেই ভালবাসা নয়। আপনি আমাকে বিয়ে করবেন ম্যাম? আমি আপনাকে বিয়ে করতে চাই। ছাত্রের এই প্রশ্নে কী উত্তর দেবেন প্রথমে বুঝতে পারেন না শিক্ষিকা। যদিও তিনি সেই ছাত্রকে বোঝান এই ধরণের বিষয় যেন সে আর না করে। কিন্তু সেই ছাত্র হেসেই চলেছে। এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। অনেকেই কড়া সমালোচনা করেছেন ওই ছাত্রের।

আপনার মন্তব্য লিখুন