ঢাকাশুক্রবার , ১৩ আগস্ট ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

অন্যকে ফাঁসাতে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর, আওয়ামী লীগ নেতা আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ১৩, ২০২১ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি

নাটোরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন আওয়ামী লীগ নেতা শিহাব উদ্দীন মিলনসহ তিনজন। পুলিশের তদন্তে প্রকৃত ঘটনা বের হয়ে আসার পর রাতেই অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দীন মিলন (৩৩), বঙ্গবন্ধু সৈনিক লীগ নাটোর জেলা শাখার সহ সভাপতি বাশারতুল্লাহ বাশার (৩৫) এবং যুবলীগ কর্মী মোহাম্মদ হিমেল (১৮)।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তেবাড়িয়া ইউনিয়নের সিংহারদহ মাস্তান মোড় এলাকার আলমগীর, রিপন, আল আমিনসহ ১০-১২ জন সন্ত্রাসী লোহার রড, পাইপ, হাসুয়া নিয়ে দলীয় কার্যালয়ে হামলা চালায় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী এবং নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ছবিসহ সকল আসবাবপত্র ব্যাপক ভাংচুর করেছে, পুলিশকে এমন খবর দেন শিহাব উদ্দীন মিলন।

পরে ঘটনাস্থলে গিয়ে সিসি টিভির ফুটেজ দেখে এবং পত্যক্ষদর্শীদের জবানবন্দী শুনে প্রকৃত রহস্য উদঘাটন করে পুলিশ।

রাতে অভিযান চালিয়ে শিহাব উদ্দিন মিলন, বাশারত উল্লাহ এবং হিমেলকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, সামান্য মারামারির ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষদের শায়েস্তা করার জন্য নিজেরাই ছবি ভাংচুর করে অন্যের ঘাড়ে দোষ চাপিয়েছে। শুক্রবার রাতেই অভিযান চালিয়ে নাটোর ওই তিনজনকে আটক করা হয়।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, এটি একটি ন্যাকারজনক ঘটনা। রাজশাহীর সিআইডি ক্রাইম সিন ইউনিট আলঅমত সংগ্রহ করছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপনার মন্তব্য লিখুন