ঢাকারবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগে অতিথি পাখিদের প্রতিহত করতে ঐক্যবদ্ধ থাকতে হবে : তথ্যমন্ত্রী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৯, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

এন.এ জোহা,গাইবান্ধা ।। তৃণমূল নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ। তাদের কারণেই দল আজ এতদূর এসেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। এ ছাড়াও তিনি বলেন, মাদক, চাঁদাবাজি, সন্ত্রাসী এবং দুর্নীতি-অপকর্মে জড়িত যারা তাদের কোনও স্থান নেই আওয়ামী লীগে। দলের নাম ভাঙিয়ে বিভিন্ন কর্মকাণ্ডে জড়িত এসব ‘অতিথি পাখিদের’ প্রতিহত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় গাইবান্ধা সার্কিট হাউসে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ২০০৭ সালে যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়, তখন আমাদের অনেক নেতা দ্বিধাগ্রস্ত হয়ে পড়েছিলেন। অনেক নেতা ভিন্ন সুরে কথা বলেছেন, অনেক নেতা ক্ষমতাসীনদের সঙ্গে আপস করার চেষ্টা করেছেন। কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা সবসময় ঐক্যবদ্ধ ও অবিচল ছিলেন। তাদের আন্দোলনের পরিপ্রেক্ষিতেই শেখ হাসিনা কারাগার থেকে মুক্ত হয়েছিলেন।

ড. হাছান মাহমুদ বলেন, তাদের কারণেই আওয়ামী লীগ সফলতার সঙ্গে এতোটা পথ পাড়ি দিতে পেরেছে। তাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে আরও দায়িত্বশীল ভূমিকা রেখে অতীতের মতো আগামী দিনেও দলকে এগিয়ে নিতে হবে।

এসময় জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উত্তরাঞ্চল সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস-উল আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাহামুদ হাসান রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন