ঢাকাবুধবার , ১১ আগস্ট ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আলোচিত অধ্যক্ষ মিন্টু হত্যাকারীদের শাস্তি’র দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ১১, ২০২১ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট।। আলোচিত ঢাকা সভারের রেসিডেন্সিয়াল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মণের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সর্বস্তরের জনগন।

বুধবার (১১ আগস্ট) দুপুরে হাতীবান্ধা মেডিকেল মোড় এলাকায় বিভিন্ন সংগঠনের ব্যানারে ৩ শতাধিক লোকের উপস্হিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বুড়িমারী-ঢাকা আঞ্চলিক মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। মানববন্ধনে অংশ নেয়া সবাই অধ্যক্ষ মিন্টুর হত্যাকারীর সর্বোচ্চ শাস্তি দাবী করেন। মানববন্ধনে অংশ নেয়া হাতিবান্ধা টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ, হাতিবান্ধা রক্তদান সংস্থা, হাতিবান্ধা মুক্তিযোদ্ধা মঞ্চের আয়োজনে এ মানববন্ধনে বক্তব্য রাখেন, টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি, হাতিবান্ধা এসএস সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মঞ্জুর হোসেন মজনু, মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক রনিউল ইসলাম রিপন ও ছাত্রলীগ নেতা মোহন। মানববন্ধন কর্মসূচিতে হাতিবান্ধা এসএস সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মণকে গত ১৩ জুলাই তার নিজ প্রতিষ্ঠান সাভার রেসিডেন্সিয়াল স্কুল এ্যান্ড কলেজে হত্যা করে তার দুই বন্ধু, ২৭ দিন পর ওই কলেজের আঙ্গিনায় মাটি খুরে তার খন্ডিত মরদেহ উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় তার দুই বন্ধুসহ ৩ জনকে আটক করে র‌্যাব।

আপনার মন্তব্য লিখুন