ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা; সুন্দরগঞ্জ-গাইবান্ধা সড়ক অবরোধ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১৩, ২০২১ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ দুর্বৃত্তদের হামলায় গাইবান্ধার সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য (মেম্বার) আব্দুর রউফ মাস্টারের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর বাজারের অদূরে গোবিন্দপুর গ্রামের মসজিদ সংলগ্ন সড়ক (ভাঙা ব্রিজ) এলাকায় এই ঘটনা ঘটে।

হত্যাকারীকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে শনিবার (১৩ নভেম্বর) বেলা ১১টা থেকে গাইবান্ধা-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের লক্ষ্মীপুর বাজার এলাকায় এক কিলোমিটারজুড়ে অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। অবরোধে বিক্ষুব্ধ জনতার সঙ্গে এলাকার শিক্ষক-শিক্ষার্থীরাও অংশ নেন।

বিক্ষোভকারীরা সড়কে গাছের গুঁড়ি ও ডালপালা ফেলে রাস্তা বন্ধ করে। এতে সড়কের দুই পাশে শতশত যানবাহন আটকা পড়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুদুর রহমান মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়দের শান্ত করাসহ সড়কে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

উল্লেখ্য, শুক্রবার (১২ নভেম্বর) রাত ১১টার দিকে লক্ষ্মীপুর বাজার থেকে রুহুল আমিন নামে এক ব্যক্তির সঙ্গে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা দেয় রউফ। পথে ব্রিজের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে ওই স্থান পার হওয়ার সময় অতর্কিতভাবে আরিফ নামে এক যুবক রউফের মাথায় লোহার রড দিয়ে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায়। সেখান থেকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুর রউফ লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। তিনি লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক। সদ্য অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি এক নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলেন।

ঘটনার জেরে শুক্রবার রাত দেড়টার দিকে লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের অভিযুক্ত আরিফ মিয়ার বাড়ি-ঘরে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। আগুনে দুটি ঘর ও বেশ কিছু আসবাব পুড়ে যায়।
রাশেদুল ইসলাম রাশেদ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন