ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঈদুল ফিতর উপলক্ষে শ্রমিক পরিবারের মাঝে সমাজ সেবক সুমন খানের মধ্যে নগদ অর্থ বিতরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ১৯, ২০২৩ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

খাজা রাশেদ, লালমনিরহাট।। গত কয়েকদিন ধরে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শহরের বিভিন্ন বস্তিবাসী সহ পাড়া-মহল্লার হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরন করছেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ী সাখাওয়াত হোসেন সুমন খান।

তারে ধারাবাহিকতায়, জেলা শ্রমিক লীগের পরিবারের মধ্যে নগদ ১ লক্ষ টাকা ঈদ উপহার হিসেবে বিতরণ করেছেন।

সম্প্রতি, জেলা শ্রমিকলীগের পরিবারগুলোর মাঝে প্রতিবারের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতরের ঈদকে সামনে রেখে ও ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে উপহার এবং ঈদ শুভেচ্ছা হিসাবে ১ লক্ষ টাকা বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের এই নেতা।

অর্থ বিতরন অনুষ্ঠানে লালমনিরহাট জেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্যবৃন্দ সহ গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাখাওয়াত হোসেন সুমন খান বলেন, ধনী-গরীব, ভেদাভেদ ভুলে সকলের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দেয়ার মাঝে রয়েছে অনাবিল আনন্দ। সেই আনন্দের ভাগীদার হতে প্রতি ঈদের ন্যায় এবার ঈদেও আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র।

তিনি আরো বলেন, আমাদের সমাজে অনেক বিত্তশালী মানুষ রয়েছে। তারা সকালে যদি নিজ নিজ অবস্থানে থেকে গরীব-দুঃখী, দিনমজুর ও অসহায়দের পাশে দাড়ায়,তাহলে আমাদের এই সমাজের চিত্রটাই পাল্টে যেতো। আগামীতে ও সকলের সঙ্গে যেন এভাবেই ঈদের খুশি ভাগাভাগি করতে পারি, এমনটাই প্রত্যাশা করি।

আপনার মন্তব্য লিখুন