ঢাকাশনিবার , ২৯ এপ্রিল ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঈদের দশদিন ছুটির পর বাংলাবান্ধা স্থলবন্দর চালু

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ২৯, ২০২৩ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,স্টাফ রিপোর্টারঃ মুসলমানদের ধর্মীয় আনন্দ উৎসব পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে টানা ১০দিন বন্ধ থাকার সচল হয়েছে দেশের চারদেশীয় স্থলবন্দর বাংলাবান্ধা। শনিবার (২৯ এপ্রিল) সকাল থেকে স্থলবন্দরটির (বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটান) আমদানি-রপ্তানীর কার্যক্রম চালু হয়েছে বলে নিশ্চিত করেছেন বন্দরটির ইনচার্জ আবুল কালাম আজাদ।

তিনি জানান, সাপ্তাহিক ছুটিসহ পবিত্র লাইলাতুল ক্বদর, পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে বন্দরের আমদানি-রপ্তানীকারক গ্রæপ, সিএন্ডএফ এজেন্ট ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে ১০দিন বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে ইমিগ্রেশনের লোকপারাপার অব্যাহত ছিল। আজ সকাল থেকেই বন্দরে গাড়ি প্রবেশ করছে।

বাংলাবান্ধা আমদানি রপ্তানিকারক গ্রæপের সভাপতি আব্দুল লতিফ তারিন জানান, পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে চারদেশীয় স্থলবন্দর (বাংলাদেশ, ভারত, ভুটান, নেপাল) আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে সাপ্তাহিক ছুটিসহ ১০ দিন সকল প্রকার আমদানি-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখা হয়েছিল। আজ সকাল থেকে চালু হয়েছে।

বাংলাবান্ধা ইমিগ্রেশন অফিসার ইনচার্জ (ওসি) মো.নজরুল ইসলাম জানান, মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে স্থলবন্দরের আমদানি-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকলেও বাংলাবান্ধা ইমিগ্রেশনে যাত্রীপারাপার স্বাভাবিক ছিল।

আপনার মন্তব্য লিখুন