ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঈদে ৪ দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ৫, ২০২১ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

শামশুজ্জোহা বিদ্যুৎ,চাঁপাইনবাবগঞ্জ। পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে মোট ৪ দিন বন্ধ থাকবে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর ‘সোনামসজিদ শুল্ক স্থলবন্দর’। সোনামসজিদ আমদানি ও রপ্তানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান রাজু স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপ এবং সোনামসজিদ স্থল শুল্ক বন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যৌথ সিদ্ধান্তে ৪মে মঙ্গলবার প্রেরিত ওই প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, যেহেতু ১৪ এপ্রিল বুধবার থেকে মুসলমানদের পবিত্র রমজান মাস শুরু হয়েছে এবং চাঁদ দেখা সাপেক্ষে চলতি মাসের ১৩ বা ১৪ তারিখ পবিত্র ঈদ উল ফিতর উদযাপন করা হতে পারে সেহেতু বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শুল্ক স্থলবন্দর “সোনামসজিদ স্থলবন্দর” এর আমদানি রপ্তানি ও সিএন্ডএফ বিষয়ক সকল কার্যক্রম আগামী ১২ মে বুধবার থেকে ১৫ মে শনিবার পর্যন্ত বন্ধ থাকবে এবং ১৬ মে রোববার থেকে যথারিতি বন্দরের সকল কার্যক্রম পুনরায় চালু হবে।

আর এ সকল বিষয়ে বাংলাদেশের সোনামসজিদের ওপারে ভারতের মালদা জেলার মহদিপুর এক্সপোটার্স এসোসিয়েশনকেও অবহিত করা হয়েছে বলে জানান সোনামসজিদ আমদানি ও রপ্তানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান রাজু।

আপনার মন্তব্য লিখুন