ঢাকাশনিবার , ৩০ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

উত্তপ্ত হারাটির ১ নং ওয়ার্ড: যুবলীগ নেতা শফিকুলকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ৩০, ২০২১ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মামুনুর রশীদ মিঠু,নিজস্ব সংবাদদাতাঃ আগামী ডিসেম্বরে স্থানীয় সরকার নির্বাচন শেষ করার কথা ভাবছে নির্বাচন কমিশন এমন তথ্য জানিয়েছে। আর তাই দেশের প্রতিটি ইউনিয়নে বইছে নির্বাচনী উত্তাপ। প্রথম ধাপের নির্বাচন শেষে দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল হয়েছে আগামী ১১ নভেম্বর নির্বাচন। আর আগামি ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে লালমনিরহাটের ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন।

লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়ন পরিষদের নির্বাচন হলেও নির্বাচনী প্রচার প্রচারণা নিয়ে সমাজিক যোগাযো্গ মাধ্যমে সহ ব্যস্ত সময় পার করছে সম্ভাব্য প্রার্থীরা ।

ব্যানার,পোষ্টার,ফেস্টুনের মাধ্যমে নিজেদের প্রার্থীতার জানান দিচ্ছেন। সদর উপজেলার হারাটি ইউনিয়নের ০১নং ওয়ার্ড থেকে জন দরদী গরীবের পরিক্ষিত বন্ধু যুবলীগ নেতা শফিকুল। তারি ধারাবাহিতায় ২৯ অক্টোবর রাতে নির্বাচনী এলাকায় উঠান বৈঠক করেন এই সম্ভাব্য সদস্য প্রার্থী। প্রায় ৬-৭শত লোকের উপস্থিতিতে উঠান বৈঠক শুরু করার পরে, একে একে আসতে শুরু করে জেলা ও উপজেলা পর্যায়ের যুবলীগ নেতাকর্মীরা। সফিকুলকে নির্বাচিত করতে স্থানীয় ভোটারদের উদ্দেশ্যে শফিকুলের নানা গুণাবলী তুলে ধরেন নেতাকর্মীরা। এতে বক্তব্য রাখেন, শারাফাত আলী পেয়ারা-সহ সভাপতি জেলা যুবলীগ, মোতালেব খন্দকার – সাবেক সভাপতি সদর উপজেলা যুবলীগ,

সফিকুল ইসলাম- যুবলীগ নেতা ও প্রভাষক নয়ারহাট ডিগ্রি কলেজ। স্থানীয়দের মাঝে বক্তব্য রাখেন রহমান আলী, আহমেদ আলী, সাহেব আলী, জোনাব আলী, আল আমীনসহ অন্যান্যরা। মেম্বার প্রার্থী হিসেবে একজন সৎ পরোপকারী ক্লিন ইমেজের সাদা মাটা মনের মানুষ হিসাবে গ্রামে বেশ সুনাম রয়েছে এই যুবলীগ নেতার। সামর্থ্য অনুযায়ী মসজিদ-মাদ্রাসা,অসহায় মানুষদের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়েছে এই সম্ভাব্য মেম্বার প্রার্থী।

যুবলীগ নেতা শফিকুল সভায় তার বক্তব্যে বলেন, মাদক জুয়া মুক্ত এবং শিক্ষাবান্ধব আদর্শ ওয়ার্ড গড়তে আমি হারাটি ইউনিয়নের ০১নং ওয়ার্ড থেকে মেম্বার প্রার্থী হয়েছি। আশা করি আগামী নির্বাচনে ওয়ার্ডবাসি তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবেন।

আপনার মন্তব্য লিখুন