ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

উদ্যেশ্য ছিল তিস্তা ব্যারেজ ভ্রমণ – দূর্ঘটনায় বাড়িতে ফেরা হলোনা নিজ্জয়ের

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ৩, ২০২২ ৮:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার বাউরা ইউনিয়নের মেছেরঘাট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনায় নিজ্জয় হোসেন (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় আরও দুই আরোহী গুরুতর আহত হন।

নিহত নিজ্জয় হোসেন পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া গ্রামের মৃত তুহিন মিয়ার ছেলে। সে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

আহত ব্যক্তিরা হলেন পৌরসভার জুম্মাপাড়া গ্রামের জীবন হোসেন (১৬) ও একই উপজেলার কুচলিবাড়ি গ্রামের ক্যাম্পের বাজার গ্রামের বাসিন্দা মোটরসাইকেল চালক আরিফ হোসেন (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজ প্রকল্প এলাকা দেখতে বিকেল সাড়ে ৫টার দিকে পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়ার বাড়ি থেকে বন্ধুদের নিয়ে রওনা দেন নিজ্জয় হোসেন। তারা মোটরসাইকেলে করে যাচ্ছিলেন।

উপজেলার বাউরা মেছেরঘাট এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী মহাসড়কে ছিটকে পড়েন। এ সময় ঘটনাস্থলেই নিজ্জয় হোসেন মারা যান। অপর দুই আরোহী আহত হন।

খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা নিজ্জয় হোসেনের মরদেহ উদ্ধার করেন এবং আহত দুজনকে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোনো অভিযোগ না থাকার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন