ঢাকাসোমবার , ৩০ আগস্ট ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

উল্লাপাড়ার রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যানের ৫ বছরে ২০ টি সম্মাননা পদক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ৩০, ২০২১ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মতিন সরকার, স্টাফ রিপোর্টার।। সিরাজগঞ্জের উল্লাপাড়ার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম হিরো সাধারণ মানুষের আস্থা এবং ভালোবাসা অর্জন করে গত ৫ বছরে ইউনিয়নের উন্নয়ন ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় ২০ টি সম্মাননা স্মারক পদক পেয়েছেন।
সরকারি প্রশাসন ও বিভিন্ন সামাজিক সংগঠন থেকে তাকে এ পদক দেয়া হয়।

এছাড়া উপজেলা প্রশাসন থেকে বিভিন্ন সময়ে মহান বিজয় দিবস, মহান স্বাধীনতা দিবস, বাংলাদেশ গণস্বাস্থ্য সেবা সুরক্ষা এ্যাওয়ার্ড, কৃষি শুমারী এ্যাওয়ার্ড,লোকাল সোস্যাল ডেভেলপমেন্ট এ্যাওয়ার্ড,ভার্ক এর ইউএফ এবং সিভিবৃন্দ এ্যাওয়ার্ড, সচেতন-নারী অর্থায়নে এ্যাওয়ার্ড ও শিক্ষা সচেতনতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকেও সম্মাননা স্মারক পেয়েছেন, মানবাধিকার শান্তি পদকসহ উন্নয়ন কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় কর্ম সৃজন-কর্মসূচি উপকারভোগীদের পক্ষ থেকে সম্মাননা স্মারক পেয়েছেন। এছাড়া ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখায় একাধিক পদক তাকে দেয়া হয়েছে।

শুধু পদক নয় তার নির্ভরযোগ্য পদক্ষেপ রামকৃষ্ণপুর ইউনিয়ন কে উন্নয়নমুখী করে তুলেছে। গত ৫ বছরে রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট,রাস্তায় পথও মানুষের বসার ব্যবস্থা, রাস্তার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ইস্টিক লাইটসহ নানামুখী উন্নয়ন মূলক কাজ করে ইউনিয়নের সাধারন মানুষের মনে স্থান করে নিয়েছে।

এই উন্নয়ন গুলো সাধারণ মানুষের জীবনযাত্রার মানের পরিবর্তন হয়েছে।

ভৌত অবকাঠামো উন্নয়নের মাধ্যমে রামকৃষ্ণপুর ইউনিয়ন কে গ্রাম হবে শহরে রুপান্তর করা লক্ষ্যে কাজ করেছেন তিনি।

রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো বলেন, মাননীয় সংসদ সদস্য তানভীর ইমামের সহযোগিতা রামকৃষ্ণপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করছি। চেয়ারম্যান পদে নির্বাচিত ও দায়িত্ব নেয়ার পর থেকে এলাকার উন্নয়ন এবং ক্রীড়া, শিক্ষা সহ নানা ধরনের সমাজসেবা মূলক কাজ করছি। এসব পদক পাওয়ায় আমাকে কাজের উৎসাহ বাড়িয়ে দিয়েছে।

তিনি আরোও বলেন, বাবার আদর্শ বুকে নিয়ে সাধারন মানুষের পাশে থেকে কাজ করছি ও তাদের সুখে দুঃখে পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ।

আপনার মন্তব্য লিখুন