ঢাকাবুধবার , ১৫ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

এমপির সন্ধান চেয়ে এলাকায় পোস্টারিং!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৫, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

প্রতিদিনের বাংলাদেশঃ নির্বাচনের পর দীর্ঘদিন এলাকায় যান না সংসদ সদস্য (এমপি)। তার সন্ধান চেয়ে এলাকায় করা হয়েছে পোস্টারিং। ঘটনাটি ঘটেছে প্রতিবেশী দেশ ভারতে। বুধবার (১৫ ডিসেম্বর) দেশটির সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, ‘নিখোঁজ সংসদ সদস্য লকেট চট্টোপাধ্যায়ের সন্ধান চাই’, এই পোস্টারে ভরে গেছে হুগলির পাণ্ডুয়া। বুধবার (১৫ ডিসেম্বর) সকালে পাণ্ডুয়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় এই পোস্টার দেখতে পাওয়া যায়। তবে কারা এ কাজ করছেন, পোস্টারে সে বিষয়ে কিছু উল্লেখ নেই। এই পোস্টারকে ঘিরে স্থানীয় রাজনৈতিক অঙ্গন উত্তপ্ত হয়ে উঠেছে।

২০১৯ সালে লোকসভা নির্বাচনে হুগলি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন লকেট চট্টোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে পাণ্ডুয়া থেকে লড়াই করেন। তবে জয় পাননি তিনি।

স্থানীয়দের দাবি, বিধানসভা নির্বাচনে ভরাডুবির পর থেকেই হুগলির আশেপাশে আর দেখা যাচ্ছে না লকেট চট্টোপাধ্যায়কে।

এ পোস্টার প্রসঙ্গে হুগলির সাংগঠনিক জেলার বিজেপি যুব মোর্চার সভাপতি সুরেশ সাউ বলেন, এটা সাধারণ মানুষের কাজ নয়। তৃণমূলের একাংশ এই পোস্টার লাগিয়েছে। ভোটের আগে রাজনৈতিক ফায়দা তুলতে এই কাজ করা হচ্ছে।

তবে বিজেপির অভিযোগ অস্বীকার করে পাণ্ডুয়া ব্লক তৃণমূল সভাপতি অসিত চট্টোপাধ্যায় বলেন, পাণ্ডুয়ার মানুষ যে রাজনীতি ও সমাজ সম্পর্কে যথেষ্ট সচেতন তা পোস্টারেই প্রমাণ। আম্ফান, করোনার সময় স্থানীয়রা এ সংসদ সদস্যের দেখা পাননি। তাই পোস্টারের মাধ্যমে প্রতিবাদ করেছেন।

নিখোঁজ পোস্টার নিয়ে লকেট চট্টোপাধ্যায় দাবি করেছেন, দলের নির্দেশে বর্তমানে উত্তরাখণ্ডে আছি। আমি কী করে এলাকায় যাব?

আপনার মন্তব্য লিখুন