ঢাকাবুধবার , ২৬ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

করোনা মনে হয় গরীব ভাইরাস: মিস্টার বিন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৬, ২০২২ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্কঃ পুরো বিশ্বকে তছনছ করেছে অদৃশ্য করোনার ছোবল। জানা গেছে,পুরো বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছে ১৮ লাখের বেশি। আর আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ৮ কোটির অধিক । বর্তমানে করোনার নতুন ধরণ ‘ওমিক্রন’ আতঙ্কে স্থবির গোটা বিশ্ব।

ওমিক্রন বিস্তার এবং করোনা রোাগীর সংখ্যা দেশে হঠাৎ হুহু করে বাড়তে থাকায় আবারও বিধিনিষেধ আরোপ করেছে সরকার। সেই সাথে স্কুল কলেজকে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। স্কুল কলেজ বন্ধ রেখে বাণিজ্য মেলা খোলা রাখায় করোনাকে গরীব বলে মনে করছেন বাংলার মিস্টার বিন।

২৬ জানুয়ারি প্রতিদিনের বাংলাদেশ এর নজরে আসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি ভিডিও বার্তা। ভিডিওটিতে প্রশ্ন কর্তার জবাবে এসব কথা বলেন তিনি।

ভিডিওতে মিস্টার বিন মনে করেন, হয়তোবা টিকেট কেটে বাণিজ্য মেলায় প্রবেশ করার মতো টাকা পয়সা নেই করোনা ভাইরাসের পকেটে। তাই করোনা ভাইরাসকে গরীব বলে আখ্যায়িত করেছেন বাংলার মিস্টার বিন।

উল্লেখ্য যে, প্রখ‌্যাত বৃটিশ কমেডিয়ান মিস্টার বিন নন তিনি। তার নাম রাশেদ শিকদার। তিনি একজন জাদুশিল্পী। কিন্তু চেহারা, গড়ন, হাসি ও আচরণে রাশেদ শিকদার হয়ে উঠেছেন ‘মিস্টার বিন’।

রাশেদ শিকদারের জন্ম ১৯৯৮ সালের ৫ অক্টোবর পাবনা জেলার আমিনপুর উপজেলার (বেড়া) খানপুরা গ্রামে। বাবা মো. আব্দুল মান্নান শিকদার ও মা মোছা. আসমা বেগম। সমাজের নানাবিধ কল্যাণকর কাজ করার স্বপ্নসহ সকলকে সুস্থ বিনোদন উপহার দিতে চান তিনি।
রাশেদুল ইসলাম রাশেদ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন