ঢাকাবৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কহিনুর গিয়ে দেখে তার ভোট আগেই দিছে অন্য কেউ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১১, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সাজু মিয়া,ভোলাঃ ‘সকাল ৮টা থেকে রোদের মধ্যে লাইনে দাঁড়িয়ে আছি। দুপুর একটার সময় বুথে গেছি ভোট দিতে। তখন স্যার বলছে, আমি রাইট আছি, আমার ছবি-নাম-ঠিকানা ঠিক আছে। কিন্তু আমার ভোট অন্য একজন দিয়ে দিছে। গত বছর বাড়িত থাইকাই হুনছি মাইনসের ভোট নাকি দিয়া দেয়, কেন্দ্রে যাওন লাগে না। এইবার আইছিলাম ভোট দিতে তাও পারলাম না।’ ভোট দিতে না পেরে কেন্দ্র থেকে বের হয়ে এভাবেই কথাগুলো বলছিলেন ভোলার দৌলতখান উপজেলার উওর জয়নগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা কহিনুর বেগম (২৫)।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দ্বিতীয় ধাপে ভোলার দৌলতখান উপজেলার উওর জয়নগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড শেখ রাসেল মেমোরিয়াল বিদ্যালয় অ্যান্ড বঙ্গবন্ধু কলেজে এ ঘটনা ঘটে।

ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার গোলাম মাওলা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা নির্বাচনী দায়িত্ব পালন করতে আসছি। আমরা কেউই এই এলাকার নই। কেউ জাল ভোট দিলে আমাদের চিহ্নিত করার সুযোগ নেই। এটা প্রার্থীর এজেন্টরা চিহ্নিত করে আমাদের কাছে অভিযোগ করলে আমরা ব্যবস্থা নেব।

তিনি আরও বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। মানুষ মাত্র ভুল হয়। এটা ভুলবশত আরেকজনের নামের ওপরে টিক চিহ্ন পড়েছে। পোলিং অফিসার ও প্রার্থীর এজেন্টদের ভুলের কারণে এমনটা ঘটতে পারে।

আপনার মন্তব্য লিখুন