ঢাকাশনিবার , ১৯ নভেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কাঁথা সেলাইয়ের কথা বলে,গৃহবধূ কে বাড়িতে নিয়ে গণধর্ষণ ও ভিডিও ধারন থানায় মামলা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১৯, ২০২২ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

খাজা রাশেদ, লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাঠ ময়নারচড়া গ্রামে এক গৃহবধুকে গণধর্ষণ করে তার ভিডিও ধারন করে দুর্বৃত্তরা। এই ঘটনায় ১২ নভেম্বর রাতে আদিতমারী থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। বিচারের দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সনাতন ধর্মের পরিবারটি জরিতদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেছে।

এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে শতাধিক এলাকাবাসী চন্দনপাঠ বাজারে শুক্রবার বিকালে বিক্ষোভ মিছিল করেছে।
তারা অবিলম্বে ধর্ষকদের গ্রেফতার ও তাদের শাস্তির দাবি জানিয়েছেন।

ঘটনার বিবরনে জানা গেছে, নতুন কাঁথা সেলাইয়ের কথা বলে গত ৯ নভেম্বর বিকেলে গৃহবধুর প্রতিবেশী আসাদ মিয়া (৫০) ঐ গৃহবধূকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। প্রতিবেশী গৃহবধু সরল মনে তার বাড়িতে গেলে সেখানে আগে থেকে থাকা আসাদের অন্য দুই সহযোগী মিলন মিয়া (৪০) ও কুলু মিয়া (৪৫) অস্ত্রের ভয় দেখিয়ে ঐ গৃহবধুকে জোর পূর্বক গণধর্ষণ করে, ধর্ষনের সেই দৃশ্য ভিডিও করে রাখে। এসময় দূর্বৃত্তরা নির্যাতিতা ঐ গৃহবধুকে এই বলে হুমকি দেয় যে,এ কথা কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে ও তার দুই সন্তানসহ স্বামী মেরে ফেলবে।
জমি জমা বিক্রি করে তাদের অন্যত্র চলে যেতে বলে। পরবর্তী সময়ে ভিডিও দেখিয়ে নির্যাতিতা গৃহবধুকে আবারো ধর্ষন করা হয় বলে গৃহবধুর স্বামী রমনী কান্ত সাংবাদিকদের জানান।


গনধর্ষনের ঘটনায় আদিতমারী থানায় গৃহবধু নিজে বাদি হয়ে গত ১২নভেম্বর আসাদ মিয়া (৫০), মিলন মিয়া (৪০) ও কুলু মিয়া (৪৫) কে আসামী ১টি মামলা দায়ের করে। পুলিশ মামলাটি থানায় নথিভুক্ত করেছে কিন্তু,এখন পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার হয়নি। গৃহবধুর স্বামী রমনী কান্ত জানান, মামলা তুলে নিতে আসামীরা হুমকী দিয়ে আসছে। প্রতিরাতে বাড়িতে ইট-পাটকেল ছুড়ে মারছে। রাতে কেউ বাড়ির বাহিরে বের হতে সাহস পাচ্ছিনা।
Add kgggvvg
এ বিষয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুল ইসলাম জানান, এ ঘটনায় ১টি মামলা দায়ের হয়েছে। পুলিশ মামলাটি নিয়ে কাজ করে যাচ্ছে।

আপনার মন্তব্য লিখুন