ঢাকাবৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কাউনিয়ায় শ্বাসরোধে হত্যা করে মাকে পুঁতে রাখেন ছেলে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ২৫, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

প্রতিনিধি কাউনিয়াঃ রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে জমিলা বেগম (৬০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাত নয়টার দিকে হারাগাছ ইউনিয়নের সিট নাজিরদহ গ্রামে নিজ বাড়ির ঘরের মেঝে খুঁড়ে তার মরদেহ উদ্ধার করা হয়। জমিলা বেগম ওই গ্রামের লাল মিয়ার স্ত্রী। এ ঘটনায় ছেলে জামিল মিয়াকে (২২) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, জামিলের বাবা দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বসবাস করেন। ওই বাড়িতে জামিল ও তার মা থাকেন। গত শনিবার সকাল থেকে খোঁজ মিলছিল না জমিলার।

এরপর থেকে স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। অবশেষে বুধবার বিকেলে জমিলার বাড়িতে গিয়ে তার ঘরের মেঝে উঁচু দেখেন এবং পঁচা দুর্গন্ধ ভেসে আসায় তাদের সন্দেহ হয়। এসময় স্থানীয়দের সহায়তায় জমিলার ছেলে জামিলকে আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান জানান, পারিবারিক বিরোধে জমিলাকে শ্বাসরোধে হত্যার পর ঘরের মেঝে খুড়ে পুঁতে রাখেন ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামিল মাকে হত্যা করে পুঁতে রাখার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে হত্যা মামলা দিয়ে আদালতে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন