ঢাকাবৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কিশোরীকে ধর্ষণের অভিযোগ পিতার বিরুদ্ধে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ১৮, ২০২২ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধায় বাবা কর্তৃক তার ১৪ বছর বয়সী মেয়েকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে।

ধর্ষক পিতা (৪৫) জেলার সদর ইউনিয়নের সাতমেড়া ইউনিয়নের সাহেবীজোত গ্রামের
স্থায়ী বাসিন্দা। সে বাংলাবান্ধা স্থলবন্দর এলাকায় পাথর ভাঙা মেশিনে ড্রাইভার হিসেবে কাজ করতেন।

এ ঘটনায় ধর্ষিতা কিশোরীর মা এমন অভিযোগ তুলে তার স্বামীর বিরুদ্ধে আজ বৃহস্পতিবার (১৮ আগষ্ট) মামলা করেছেন। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনার পর অভিযুক্ত বাবা পলাতক রয়েছে বলে জানা গেছে

পুলিশ ঘটনাটি তদন্ত শুরুর পর ঘটনার শিকার ওই কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী জানান, বাবার বিরুদ্ধে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ পেয়েছি। আজ বৃহস্পতিবার সকালে ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনসংশোধনী ২০০৩ এর ধরায় মামলা রজু করা হয়েছে।

পাথর শ্রমিক ওই মা বলেছেন,স্বামীর ২টি কন্যা সন্তান রয়েছে তার। ১৭ বছর আগে সে অভিযুক্তকে বিয়ে করেন তিনি। স্বামীকে নিয়ে বাংলাবান্ধা স্থলবন্দর এলাকায় বাড়াবাড়িতে থাকতেন। মেয়েটি দিনাজপুরে একটি মাদ্রায় অধ্যয়নরত ছিলেন।গত কুরবানির ইদের আগে বাংলাবান্ধায় আসার পর সেখানেই ছিল কিশোরী।

মামলার এজহার অনুযায়ী,গত মঙ্গলবার (১৬ আগষ্ট) সকালে অভিযোগকারী ওই মা তার নানার বাড়ি দশমাইলে বেড়াতে যান।পরে তিনি বাড়িতে এসে দেখেন যে, তার ১৪ বছর বয়সী মেয়েটি শারীরিকভাবে বিপর্যস্ত অবস্থায় ঘরের এক কোনে পড়ে আছে।

তাকে জিজ্ঞেস করলে সে জানায়, তার বাবার তাকে ধর্ষণ করেছে। মেয়ের কাছে ঘটনা শোনার পর তার মা স্থানীয়দের সহযোগিতায় তেঁতুলিয়া মডেল থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে ধর্ষনের মামলা করেন। পুলিশ অভিযুক্ত ওই বাবাকে গ্রেফতারের চেস্টা চালাচ্ছে।

জানা গেছে,পঞ্চগড়ের তেঁতুলিয়া বাংলাবান্ধা স্থলবন্দর সংলগ্ন ঝাড়ুয়াপাড়া গ্রামে ওই পরিবারটি বসবাস করে। অভিযোগকারী ওই নারীর সাথে তার স্বামী ও মেয়ে থাকেন।গত মঙ্গলবার কিশোরীর মা তার নানার বাড়িতে গেলে বাড়িতে একা পেয়ে মেয়েকে ধর্ষণ করেছেন তার স্বামী।

আপনার মন্তব্য লিখুন