ঢাকাবুধবার , ৩১ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে ১৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ৩১, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার।। কুড়িগ্রাম সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৫ কেজি গাঁজাসহ গাঁজা ব্যবসায়ী গ্রেপ্তার । শহরের ভোকেশনাল মোড়ে রেলঘন্টি সংলগ্ন এলাকা থেকে একটি অটোতে তল্লাসি চালিয়ে সাড়ে ১৫ কেজি গাজাসহ চালক কুদ্দুস মণ্ডল (২৬) কে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

বুধবার (৩১ মার্চ) দুপুরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১৫ কেজি গাজা সহ কুদ্দুস আলী কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হচ্ছে ফুলবাড়ি উপজেলার অনন্তপুর মন্ডল গ্রামের মৃত্যুর জাহাঙ্গীর আলমের পুত্র।

পুলিশ জানায় কুদ্দুস আলী তাহার নিজের ব্যবহৃত অটোরিকশায় বিশেষ কায়দায শুকনা গাজা ফুলবাড়ী থানা এলাকা হতে উলিপুর যাওয়ার পথে সদর থানার বিশেষ অভিযানে ১৫ কেজি গাজা ও ১ টি চার্জার অটোসহ তাকে ভোকেশনাল মোড় এলাকায় আটক করা হয়। কুড়িগ্রাম সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়ের নির্দেশে অভিযানে অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার এর নেতৃত্বে এসআই আহসান সোহেল সৌরভ ,প্রলয় কুমার বর্মা ,এএসআই আসাদুজ্জামান, এএসআই মিল্টন, কনস্টেবল আয়নাল অংশ নেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় জানান, গাজা ব্যবসায়ী ফুলবাড়ী থেকে গাজা নিয়ে উলিপুরে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রক্রিয়া চলছে। এছাড়াও এই চালানের সাথে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন