ঢাকাবৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে ধরলা নদীর ভাঙ্গনে নিঃস্ব ২৩ পরিবার পেলেন প্রধানমন্ত্রীর সহায়তা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ৮, ২০২১ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান, স্টাফ রিপোর্টার | কুড়িগ্রাম সদরে ধরলা নদীর ভাঙ্গনে নিংস্ব ২৩ টি গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে গৃহ নির্মাণের জন্য ঢেউটিন এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

নদী ভেঙ্গে দিয়েছে সাজানো সংসার, চোখের পলকে ঘরবাড়ী হারিয়ে হতবাক নদী পাড়ের মানুষ,এই বাকরুদ্ধ অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে স্বপ্নহীন পরিবার গুলোকে ঘুরে দাড়াতে সরকারের দেয়া এই সহায়তা পেয়ে নির্বাক গ্রহহীন বাস্তুহারা মানুষ গুলো খুশিতে মুখ ফুটেছে।। ঘরবাড়ী হারিয়ে হতবাক মানুষের সহায়তা দিতে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ছুটে যান জেলার সারডোব এলাকায়। সরেজমিনে প্রত্যক্ষ করে গৃহহারাদের সহায়তা করার আশ্বাস দিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নদী ভাঙ্গনের শিকার সবাই কে সহায়তা করবেন, আপনারা হতাশ হবেন না।

বুধবার (৭ জুলাই) বিকেলে সদর উপজেলার হলোখানা ইউনিয়নের সারডোব এলাকায় ধরলা নদীর ভাঙ্গনে বাস্তুহারা ২৩ পরিবারকে এসব সহায়তা দেয়া হয়। নদী ভাংগনে বিলীন ঘরহারা প্রত্যেক পরিবার এক বান্ডিল করে ঢেউটিন এবং ঘর নির্মাণের জন্য নগদ ৩ হাজার করে টাকা দেয়া হয়।
প্রধানমন্ত্রীর দেয়া সহায়তা বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, হলোখানা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ উমর ফারুক, পিআইও খন্দকার ফিজানুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন