ঢাকাশনিবার , ৯ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে প্রেমিকের ধাক্কায় অটোরিকশা থেকে পরে গিয়ে প্রাণ হারালো প্রেমিকা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ৯, ২০২১ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। কুড়িগ্রামের রাজারহাট উপজেলার টগরাই হাট এলাকায় প্রেমিকের ধাক্কায় অটোরিকশা থেকে পড়ে এক কিশোরীর মৃত্যু হয়েছে। নিহতের পরিবার এই অভিযোগ করেছে।

নিহত কিশোরীর নাম তুলি (১৮)। সে কুড়িগ্রাম শহরের পাঠান পাড়া এলাকায় তৈয়ব আলীর মেয়ে। অপরদিকে অভিযুক্ত প্রেমিক সোহাগ (২২) একই এলাকার আব্দুল হাকিমের ছেলে।

শুক্রবার (৮ অক্টোবর) অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার।

তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যার দিকে ওই কিশোরীর মৃত্যু হয়েছে। সে গুরুতর আহত অবস্থায় ৮ দিন চিকিৎসাধীন ছিল। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩০ সেপ্টেম্বর কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ঘুরতে যায় সোহাগ ও তুলি। সেখান থেকে কুড়িগ্রাম শহরে ফেরার পথে কথা কাটাকাটির এক পর্যায়ে টগরাই হাট এলাকায় একটি ব্রিজের ওপর তুলিকে অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায় সোহাগ। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রমেক হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়

আপনার মন্তব্য লিখুন