ঢাকাবুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে স্ত্রীর সাথে অভিমান করে বিষপানে স্বামীর মৃত্যু!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ইদুর মারার বিষ খেয়ে দীন উদ্দিনের পুত্র মজিবর রহমান (৪০) নামের এক ব্যক্তির আত্মহত্যার অভিযোগ উঠেছে ।

ঘটনাটি ঘটেছে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইক ডাঙ্গা গ্রামে।

পারিবারিক সূত্র মতে, তিন সন্তান ও স্ত্রীর ভরন-পোষন করতে হিমশিম খাচ্ছিল, সংসার নানা টানাপোড়নের মধ্য দিয়ে চলছিল। বিভিন্ন কারণে পরিবারের সাথে তার মনোমালিন্য তৈরি হয়।

তার নিজ বাড়ি ও শ্বশুরবাড়ি এলাকার স্থানীয় বিভিন্ন সূত্র, ও নির্বাচিত জনপ্রতিনিধিদের কাছ থেকে প্রাপ্ত তথ্যমতে জানা যায়, পরিবারে স্বামী-স্ত্রীর কলহ চলছিল। এই কলহের জের ধরে এক পর্যায়ে সে সবার অগোচরে ইদুর মারার সাদ্দাম গ্যাস নামক বিষের ট্যাবলেট খেয়ে নিজ বাড়ী পাইকেরছড়া ইউনিয়নের পাইক ডাঙ্গার উদ্দেশ্যে চলে যায়, নিজ বাড়িতে গিয়ে অসুস্থ হলে এবং বিষের তীব্র যন্ত্রনা শুরু হলে বিষয়টি শ্বশুড়বাড়িতেও জানতে পারে, পরিবারের লোকজন টের পেলে আনুমানিক দুপুর ১২ টার সময় তাকে দ্রুত ভুরুঙ্গামারী সদর হাসপাতালে নিয়ে যায়, পরে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক রাত ৮ টার সময় তার মৃত্যু হয় ।

তার স্বজনরা মৃত্যুর বিষয়টি পুলিশকে না জানিয়েই হাসপাতাল থেকে তার লাশ বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর সঠিক কারন অনুসন্ধান করে।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে, সে মেডিকেলেই মারা গেছে এবং মেডিকেল থেকে মতামত দিয়েছে যে, বিষ খেয়ে মারা গেছে ।

আপনার মন্তব্য লিখুন