ঢাকামঙ্গলবার , ৫ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

খাবারের অভাবে মেয়েকে হত্যা করলেন মা; এ যেনো দুর্ভিক্ষের প্রতিচ্ছবি!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ৫, ২০২২ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

প্রতিদিনের বাংলাদেশঃ ক্ষুধার যন্ত্রণায় কাঁদতে থাকা আড়াই বছরের শিশুর খাদ্য যোগান দিতে না পারায় ক্ষোভে ও দুঃখে নিজ সন্তানকে গলাটিপে হত্যা করেছেন ওই শিশুর মা সারমিন আক্তার (২২)।

সোমবার (৪ জুলাই) নারায়ণগঞ্জের ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকায় রাজা মিয়ার ইটভাটায় এ ঘটনা ঘটে।

শিশুটির মা সারমিন আক্তার বলেন, ২০১৯ সালের ১৫ জানুয়ারি ফতুল্লার পাগলা এলাকায় শাকিলের সঙ্গে তার বিয়ে হয়। এরপর তাদের সংসারে জান্নাতুল নামে একটি মেয়ে সন্তানের জন্ম হয়। তাদের শিশুটির বয়স যখন ৬ মাস তখন শাকিল তাদের ছেড়ে অন্যত্রে বিয়ে করে চলে যান। এরপর থেকে শাকিল আর তাদের খোঁজ খবর নিতেন না। বাবা মাও কথায় কথায় গালাগালি করেন খেতে দেয় না। শিশুটি ক্ষুধার জন্য অনেক যন্ত্রণা করত।

সারমিন আরও জানান, ঘটনার দিন সকাল ৭টায় সন্তানের গলা টিপে ধরেন তিনি। এসময় শিশুটি নড়াচড়া না করলে তাকে নিয়ে তিনি প্রথমে তার বাবা-মায়ের বাসায় চলে যান। তখন সারমিন তার মাকে নিয়ে স্থানীয় একটি ফার্মেসিতে যান। পরে ফার্মেসির লোকজন শিশুটিকে নিয়ে হাসপাতালে যেতে বলেন। এরপর মেয়েকে নিয়ে তিনি শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ন কবির জানান, হাসপাতালে এসে শিশুটির মরদেহ উদ্ধার করে তার মা সারমিনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি শিশুটিকে তার মা হত্যা করেছে।

আপনার মন্তব্য লিখুন