ঢাকাবুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

খাবার দিতে দেরি হওয়ায় রেগে চলে গেলেন বর, কনেপক্ষ গেল পুলিশের কাছে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিদিনের বাংলাদেশঃ বিয়ে মানে আনন্দের যেমন শেষ নেই, তেমনি এই বিয়েতে ঘটে নানান ধরনের কাণ্ডও। রোববার ভারতের বিহারের পুর্ণিয়া জেলার ঈশ্বরীতলায় এক বিয়েতে প্রবল হট্টগোল হয়।

জানা যায়, কনেপক্ষ খাবার দিতে দেরি করায় বরপক্ষের সঙ্গে ঝামেলা শুরু হয়। এক কথা, দু’কথায় শুরু হয় বাগবিতণ্ডা। তার পর ছাদনাতলা (বিয়ের আসর)

থেকে হঠাৎ উঠে পড়েন বর। কনেপক্ষ থেকে স্থানীয় গ্রাম পঞ্চায়েতের প্রতিনিধিরা, কেউ তাকে বুঝিয়ে রাজি করাতে পারেননি। বরযাত্রীদের কেন খাবার দিতে দেরি হবে, বার বার এই প্রশ্ন করে বিয়ে না করেই ফিরে যান তারা। শুধু তাই নয়, বিয়ে উপলক্ষে পাওয়া যাবতীয় উপহার কনেপক্ষকে ফিরিয়ে দেন বরের বাবা। এ ঘটনায় অপমানিত কনেপক্ষ পুলিশে অভিযোগ জানিয়েছে।

কনের মা মীনা দেবী পুলিশকে জানান, পুর্ণিয়ার ধমদহের বাসিন্দা রাজকুমার ওঁরাওয়ের সঙ্গে মেয়ের বিয়ে ঠিক হয়। বিয়ের নির্ধারিত দিনক্ষণে তাদের বাড়িতে পৌঁছেও যান বর ও তার আত্মীয়-বন্ধুরা।

কিন্তু শুধু খাবার দিতে দেরি হওয়ায় বিয়ে না করে উঠে যান বর। এ নিয়ে পাত্র ও তার বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন