ঢাকাবৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গভীর রাতে আবাসিক হোটেলে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই গ্রেফতার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৯, ২০২১ ৯:২১ পূর্বাহ্ণ
Link Copied!

খুলনা প্রতিনিধিঃখুলনা মহানগরীর একটি আবাসিক হোটেলে গিয়ে মেয়ের সামনে এক নারীকে ধর্ষণের অভিযোগে নগর গোয়েন্দা পুলিশের সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। এর আগে দুপুরে মামলা করেন ভুক্তভোগী। পরে আদালতের মাধ্যমে জাহাঙ্গীরকে জেলা হাজতে প্রেরণ করা হয়। জাহাঙ্গীর আলমের বাড়ি চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার বিষ্ণুপুর গ্রামে।

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন জানান, মঙ্গলবার বিকালে বাগেরহাটের মোংলা থেকে ১১ বছর বয়সী মেয়ে ও এক ভাগ্নেকে নিয়ে ডাক্তার দেখানোর জন্য খুলনায় আসেন ওই নারী। ওইদিন ডাক্তারের সিরিয়াল না পেয়ে রাতে থাকার জন্য সুন্দরবন আবাসিক হোটেলে তৃতীয় তলার একটি কক্ষে অবস্থান করেন। আর ভাগ্নে আরেক রুমে থাকেন। এরপর গভীর রাতে পুলিশ পরিচয়ে জাহাঙ্গীর হোটেলের কর্মচারীদের গালিগালাজ করে রুমে প্রবেশ করে ভয়-ভীতি দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে। এসময় ওই নারী ও তার মেয়ের চিৎকারে হোটেল বয় ও অন্যরা এগিয়ে আসলে জাহাঙ্গীর পালিয়ে যায়।

পরে ভুক্তভোগীর দায়ের করা মামলায় ডিবির এসআই জাহাঙ্গীরকে গ্রেফতার দেখিয়ে বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগী নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন