ঢাকাবুধবার , ১৭ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গলাকাটা মুরগির মতোই ছটফট করছিলো কাউনিয়ার স্কুলছাত্রী ইভা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ১৭, ২০২২ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

কাউনিয়া প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে রংপুরের কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর গ্রামে কুটিরপাড়-মধুপুর সড়কের রাস্তার ধার থেকে ওই ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত স্কুলছাত্রীর নাম সানজিদা আক্তার ইভা (১৬)। সে কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই গ্রামের ইব্রাহীম মিয়ার মেয়ে এবং বড়দরগাহ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

মৃত্যুর আগে যেমন যন্ত্রণায় ছিলো ইভা:
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে হরিচরণ লস্কর গ্রামে রাস্তার ধারে ইভাকে রক্তাক্ত অবস্থায় ছটফট করতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা সোলেমান আলী জানান, মঙ্গলবার স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় ইভা। এরপর আর বাড়ি ফেরেনি। রাত সাড়ে ১১টার দিকে ফেসবুক ও কাউনিয়া থানা-পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার মরদেহ শনাক্ত করা হয়।

কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান জানান, মেয়েটির গলায়, বুক, পিঠ ও পাঁজরে ধারালো ছুরির একাধিক জখমের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে।

আপনার মন্তব্য লিখুন