ঢাকামঙ্গলবার , ২১ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় একুশ স্মরণে অনুষ্ঠিত ‘ডালে ডালে লাল দ্রোহ’

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ২১, ২০২৩ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি: অমর একুশে স্মরণে গাইবান্ধায় অনুষ্ঠিত হয়েছে ‘ডালে ডালে লাল দ্রোহ’ শীর্ষক অনুষ্ঠান। মঙ্গলবার সকালে গাইবান্ধা পৌর পার্কের পুকুরপাড়ে এই অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ প্রগতি লেখক সংঘ গাইবান্ধা।

প্রগতি লেখক সংঘের গাইবান্ধার সভাপতি কবি-আবৃত্তি শিল্পী দেবাশীষ দাশ দেবুর সভাপতিত্বে ও শিরিন আক্তারের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে আলোচনা করেন গবেষক, সাহিত্যিক রূপম রশিদ। পরে ‘আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি..সম্মিলিত কণ্ঠে গাওয়া গান দিয়ে শুরু হয় অনুষ্ঠান। স্বরচিত কবিতা পাঠ ও আবৃত্তি করেন দেবাশীষ দাশ দেবু, রজতকান্তি বর্মন, পিটু রশিদ, মনির হোসেন সুইট, শিরিন আকতার ও সোহেল রানা। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন রণজিৎ সরকার, আব্দুর রউফ মিয়া, শিশু শিল্পী রাউসি রুবাইয়াত রিথি ও নভোনীল রায়।

এছাড়া শিশুদের একক ও বৃন্দ আবৃত্তিতে অংশ নেয় মেঘলীনা দ্যুতি, “অভিনন্দন আবৃত্তি” চর্চা কেন্দ্রের রুজাইনা, ত্বসিন, লিঠি, তুবা, কাব্য, রাফা, রিক, রাকিব, সাদিকা, সাবা, মৃত্তিকা, মাশরুবা, রাজদিব্য, দিব্যজ্যোতি, দীপ্ত, উর্বশী, নিহান, অনন্য, সাদ, তানাজ ও রুপকথা। তবলায় ছিলেন সুজয় সরকার।
মাসুম বিল্লাহ/গাইবান্ধা

আপনার মন্তব্য লিখুন