ঢাকামঙ্গলবার , ২৮ সেপ্টেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় প্রতিপক্ষের পুকুর থেকে জোরপূর্বক দুই লক্ষাধিক টাকার মাছ লুট ॥ গাছ কর্তন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

এন এ জোহা,গাইবান্ধা প্রতিনিধি ॥ গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের চরকের হাট গ্রামে প্রতিপক্ষ আব্দুল মান্নানের পুকুর থেকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুই লক্ষ টাকার মাছ লুট ও একলক্ষ টাকা মূল্যের গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা যায়, গিদারী ইউনিয়নের চরকের হাট গ্রামের আব্দুল মান্নান মিয়ার সাথে একই গ্রামের শাহাদাত হোসেন গং এর সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিবোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে গত ২৫ সেপ্টেম্বর সকাল আনুমানিক ৮ ঘটিকার সময় উক্ত শাহাদাত হোসেন এর নেতৃত্বে একদল ভাড়াটে সন্ত্রাসী ও ভুমিদস্যু মোঃ আব্দুল মান্নান এর পুকুর থেকে বিভিন্ন প্রজাতির প্রায় ২ লক্ষ টাকার মাছ লুট করে নিয়ে যায়। এতে আঃ মান্নান মিয়ার পরিবারের সদস্যগণ বাধাঁ দিলে সন্ত্রাসীরা ধারালো দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালালে আব্দুল মান্নান ও তার পরিবারের সদস্যগণ জীবন বাচাঁতে বাড়ীঘর ছেড়ে পালিয়ে আত্বগোপন করে। এই সুযোগে মোঃ শাহাদ্যৎ গংরা বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলে।
এলাকাবাসী জানান, আব্দুল মান্নান গং দীর্ঘদিন থেকে উক্ত পুকুরে মাছ চাষ ও পুকুরপারে গাছ রোপন করে আসছিল। হঠাৎ মোঃ শাহাদ্যৎ হোসেন গং গাছ পালা কেটে বিনষ্ট করে ও মাছ লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে আব্দুল মান্নান এর স্ত্রী মোছাঃ উম্মে হানিবেগম বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, আমরা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগীতা নিয়ে প্রাণে বেচেঁ যাই।

এব্যাপারে অভিযুক্ত শাহাদ্যৎ হোসেন বলেন, আমার জমি আমি মাছ মেরে বিক্রি করেছি। এতোদিন বর্গা দিয়েছিলাম।
গাইবান্ধা সদর থানার এ,এস,আই মোঃ ফারুক হোসেন বলেন, আমি সরেজমিনে গিয়েছি, তাদের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন