ঢাকাশনিবার , ৪ জুন ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় রাইস মিল মালিকের কাছে চাঁদা দাবি!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ৪, ২০২২ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার পলাশবাড়িতে আব্দুল হামিদ নামে এক রাইচ মিল মালিকের কাছে অন্যায়ভাবে চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকীর প্রতিবাদে আশরাফুল ইসলাম নামে একজনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৪ জুন) সন্ধায় গাইবান্ধা শহরের রেলগেট সংলগ্ন বন্ধু সংগঠন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী আব্দুল হামিদ। তিনি বলেন, গত ২২ মে আশরাফুল ইসলাম ঠুটিয়া পুকুর এলাকার রাইস মিলে তিন চার জনকে সাথে নিয়ে হঠাৎ উপস্থিত হয়ে আমার কাছে তিন লক্ষ টাকা চাঁদা দাবি করে। আমি চাঁদা দিতে অস্বীকার করলে বিভিন্ন প্রকার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে জিম্মি করে আমার কাছে ৪০ হাজার টাকা আদায় করে। পরে তিন লক্ষ টাকার মধ্যে বাকি দুই লক্ষ ৬০ হাজার টাকা নেওয়ার জন্য ৩ জুন সময় বেঁধে দেয়। এরমধ্যে আমি পলাশবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। চাঁদাবাজরা ৩ জুন সন্ধ্যায় টাকা নেওয়ার জন্য বাড়িতে আসলে কৌশলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন করি এবং আশেপাশের লোকজনকে জানাই। পুলিশ ঘটনাস্থলে আসলে স্থানীয় লোকজন আশরাফুলসহ চাঁদাবাজদের ধরে ফেলে। এ সময় পুলিশের এক সদস্য কৌশলে পালিয়ে তাদের যেতে সাহায্য করে।

তিনি আরও বলেন, বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আশরাফুল ইসলাম আমাকে প্রাণ নাশের হুমকীসহ ভয়ভীতি প্রদর্শন করে আসছে। পরিশেষে তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি কামনা করে ঘটনার প্রতিকার দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন