ঢাকাশুক্রবার , ২৭ আগস্ট ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় রাস্তা বন্ধ করায় ৭ পরিবার অবরুদ্ধ ৪ দিন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ২৭, ২০২১ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি।। গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নে জমিজমা বিরোধে জেরে ৭ পরিবারের বাড়ির রাস্তা বন্ধ করে দেওয়া অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ইউপি সদস্য বিষয়টি সমাধানের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। পরে নিরুপায় হয়ে গতকাল ভুক্তভোগীদের পক্ষে গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন জাহাঙ্গীর আলম।

অভিযোগ সুত্রে জানা যায়, গাইবান্ধা সদর উপজেলাধীন কুপতলা ইউনিয়নের চাপাদহ পশ্চিমাপাড়া গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে জাহাঙ্গীর আলমের বাড়ির রাস্তা হঠাৎ বন্ধ করে দেয় একই গ্রামের নুরুন্নবী সরকারসহ তার সহযোগীরা। রাস্তা বন্ধের দুই সাপ্তাহ পার হলেও কোন উপায় না পেয়ে জাহাঙ্গীর আলম সহ আরো ৬ পরিবারের লোকজন অন্যের জমি দিয়ে বসতবাড়ি হতে কাজের উদ্দেশ্যে যাতায়াত করতেছেন। কিন্তু তাতেও বাধা দেয় নুরুন্নবী সরকার ও তার সহযোগীরা। গত ২৩ আগস্ট রাতে সবার অজান্তে টিন দিয়ে জাহাঙ্গীর আলমের যাতায়াতের রাস্তাটি বন্ধ করে দেওয়ায় বিপাকে পরেছেন ৭ টি পরিবারের প্রায় অর্ধশত লোকজন । বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানালেও কোন সমাধান হয়নি। রাস্তা অবরুদ্ধকারীরা প্রভাবশালী হওয়ায় ইউপি সদস্যের সালিশি সিদ্ধান্ত মানছেন না। নিরুপায় হয়ে গাইবান্ধা সদর থানায় কয়েকজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবারের সদস্য জাহাঙ্গীর আলম।

অভিযুক্তরা হলেন, চাপাদহ গ্রামের মৃত নেহাজ উদ্দিনের ছেলে নুরুন্নবী সরকার ও তার স্ত্রী আনোয়ারা বেগম এবং তার ছেলে আবু তাহের ওরফে ফয়সাল, একই গ্রামের নুরুল ইসলামের স্ত্রী রশিদা বেগম ও দুই ছেলে পাপেল মিয়া (৩২) নয়ন মিয়া (৩০) এবং আবু তাহের ওরফে ফয়সালের স্ত্রী রুপালী বেগম।

অভিযোগের বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদার রহমান জানান বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য লিখুন