ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় শিক্ষার্থীকে হুমকী প্রদানের অভিযোগ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৪, ২০২১ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় টাকার জন্য কমলমতি এক শিক্ষার্থীকে হুমকী প্রদানের অভিযোগ উঠেছে এক শিক্ষিকার বিরুদ্ধে। নিজ শিক্ষকের এমন আচারণে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছে ওই শিক্ষার্থী। নিরুপায় হয়ে ওই শিক্ষার্থীর অভিভাবক গাইবান্ধা সদর উপজেলা শিক্ষা কো-অর্ডিনেটর বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়,গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের পূর্ব কোমর-নই গ্রামের মৃত গোলজার রহমানের ছেলে আমিনুর রহমানের বাড়ীতে গৃহ শিক্ষক হিসেবে ষষ্ঠ শ্রেনির এক ছাত্রকে পড়াত গাইবান্ধা পৌরসভার ডেবিট কোংপাড়ার তারিকুল ইসলামের স্ত্রী শারমিন আকতার বর্না। অভিযুক্ত ওই শিক্ষক গাইবান্ধা এনএইচ মডার্ন উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষগতাও করেন।

চলতি বছরে পারিবারিক সমস্যায় পড়েন আমিনুর রহমান। এসময় তার কিছু টাকার প্রয়োজন হয়। একপর্যায়ে শিক্ষক বর্না মাসিক ৫হাজার টাকা সুদে ৫০হাজার টাকা সুদের উপর নিয়ে দেন। পরে আমার সমস্যা সমাধান হলে সুদসহ সমুদয় টাকা পরিশোধ করি। কিন্তু সম্প্রতি অভিযুক্ত শিক্ষক ও তার স্বামী তারিকুল ইসলাম আমার কাছে ১ লক্ষ টাকা দাবি করে এবং তার ভাড়া করা লোকজন দিয়ে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে।

শুধু আমাকে হুমকি দিয়েই শান্ত হয়নি সে আমার ছেলে সাইমুনকেও বিদ্যালয়ে নানা ভাবে গালিগালাজসহ বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। এমতাবস্থায় ওই শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়া বন্ধের উপক্রম হয়ে পড়েছে।
জিহাদ হক্কানী/গাইবান্ধা

আপনার মন্তব্য লিখুন