ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় সন্ধানীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৪, ২০২১ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধিঃ স্বছায় রক্তদান কর্মসূচী ভিত্তিক সংগঠন গাইবান্ধা সন্ধানী ডানার ক্লাবর ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ গতকাল শনিবার জেলা সদর হাসপাতাল চত্বর বিভিন কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীর মধ্য ছিল জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তালন, বর্ণাঢ্য শােভাযাত্রা, আলাচনা সভা, সর্বাচ স্বছায় রক্তাদাতাদর সম্মাননা, নতুন কমিটি গঠন ও কক কাটা।

সকাল একটি বর্ণাঢ্য শােভাযাত্রা জেলা সদর হাসপাতাল চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সিভিল সার্জন ও গাইবান্ধা সন্ধানী ডােনার ক্লাবের সভাপতি ডা. আ.ম. আখতারুজ্জামানর সভাপতিত্ব ও গাইবান্ধা সন্ধানী ডােনার ক্লাবের সহ-সভাপতি নাহিদ হাসান চৌধুরী রিয়াদের সঞ্চালনায় আলাচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাে. সাদেকুর রহমান, জেলা হাসপাতালর তত্ত্বাধায়ক ডা. মা. মাহবুব হাসান, গাইবান্ধা সরকারি কলজের অধ্যক্ষ প্রফেসার খলিলুর রহমান, বাংলাদশ মেডিকেল অ্যাসাসিয়শন গাইবান্ধা জেলা শাখার সভাপতি ডা. মাে. মতিয়ার রহমান, রংপুর মেডিকেল কলজের সন্ধানী ইউনিটের সভাপতি মাে. আল মামুন, পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, গাইবান্ধা সন্ধানী ডােনার ক্লাবের সহ-সভাপতি খ.ম. রফিকুল হাসান কাফি প্রমুখ।

স্বেছায় ১০ ব্যাগের অধিক রক্তদানের জন্য ২১ জন রক্তদাতাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

স্ব স্ব পদাধিকারবলে সিভিল সার্জন ডা. আ.ম. আখতারুজ্জামানকে সভাপতি ও মােছা. কুইন আকতারকে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা সন্ধানী ডােনার ক্লাবের ২০২১-২০২২ সালের ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
জিহাদ হক্কানী/গাইবান্ধা

আপনার মন্তব্য লিখুন