ঢাকাবৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ২৮, ২০২২ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বালুভরা ইউপির প্রধানকুন্ডি গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে ফরিদ (৫১) ও একই গ্রামের মৃত মনছের আলীর ছেলে আবদুল মজিদ (৫০)।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০ জুলাই বদলগাছীর প্রধানকুন্ডি গ্রামে ভিকটিম ধারের টাকা নিতে মায়ের বাড়িতে আসলে টাকা নিয়ে মায়ের সঙ্গে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। ঝগড়া-বিবাদ করে ভিকটিম রাগে রাত সাড়ে ৮টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে রাস্তায় কোনো গাড়ি না পেলে আসামিরা বলে এতো রাতে কোথায় যাচ্ছেন কি হয়েছে ইত্যাদি জিজ্ঞাসা করেন।

ভিকটিম টাকার বিষয়টি বললে আসামিরা বলে টাকা আমরা দিবো আসো। এই বলে জোরপূর্বক প্রধানকুন্ডী গ্রামের ইদগাহ মাঠের পার্শ্বে কলা বাগানের মধ্যে নিয়ে গিয়ে রাত ৯টা থেকে ফজরের আজান পর্যন্ত ধর্ষণ করে। ফজরের আযানের পর ভিকটিমকে মাতাজি মোড়ে রেখে চলে আসে।

এ ঘটনায় বাদী হয়ে ভিকটিম ২৬ জুলাই থানায় ধর্ষণ মামলা করেন। মামলা সূত্রে বদলগাছী থানা পুলিশ জড়িত দুজনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (তদন্ত) রায়হান হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় দুজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। আর ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য লিখুন