ঢাকাবৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতারণ | প্রতিদিনের বাংলাদেশ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৬, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

এন এ জোহা, গাইবান্ধা প্রতিনিধি।। গাইবান্ধা জেলা প্রশাসকের স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সদর উপজেলার ১৩০ জন চৌকিদার দফাদারকে (গ্রাম পুলিশকে) নতুন সাইকেল বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ডিসি নিজে বাইসাইকেল চালিয়ে মান যাচাই করে বিতরণ করেন মো. আব্দুল মতিন। এ উপলক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রোকসানা খাতুনের সভাপতিত্বে এক আলোচনা সভায় অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলার নির্বাহী অফিসার মো. আব্দুর রাফিউল আলম, এন.ডিসি ফয়েজ আহম্মেদ প্রমুখ। এসময় এসিএলজি ম্যাজিষ্ট্রেটসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক আব্দুল মতিন বলেন, আপনারাই হচ্ছেন জনগনের প্রকৃত বন্ধু। কেননা জনগনের যে কোন বিপদ-আপদ ও মুসিবতের সময় তাদের পাশে গিয়ে দাঁড়ান। গ্রাম পুলিশরা গ্রামের তথা একটি ইউনিয়নের আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণের রাখার জন্য সর্বাত্বক ভূমিকা পালন করেন থাকেন। সেই ক্ষেত্রে সরকারের পক্ষ থেকে তাদের সুযোগ-সুবিধা বাড়ানো হয়েছে। তিনি আরোও বলেন, আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন এই আশাই করছি। পাশাপাশি আপনাদের যাবতীয় সমস্যার কথাবার্তা আমাদেরকে জানাবেন তা আমরা যথাসম্ভব পূরণ করার চেষ্টা করবো।

উল্লেখ্য, ২০২০-২০২১ অর্থ বছরে জেলার ৮২টি ইউনিয়নের ৮১০জন গ্রাম পুলিশদেরকে নতুন হিরো জেড সাইকেল, শার্ট, প্যান্টসহ অন্যান্য আনুসাঙ্গিক পর্যায়ক্রমে বিতরণের অংশ হিসাবে প্রথমে সদর উপজেলার ১৩০ জনের মধ্যে এসমস্ত সামগ্রী দেয়া হয়।

আপনার মন্তব্য লিখুন