ঢাকামঙ্গলবার , ১৪ জুন ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঘরে ঢুকে ডাকাতির পর পুড়িয়ে হত্যার চেষ্টা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ১৪, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় দিনে দুপুরে আলাউদ্দিন বেপারী নামে এক ব্যবসায়ীর ঘরে ঢুকে তার স্ত্রী মমতাজ বেগমকে(৪৫) নির্মমভাবে হত্যার চেষ্টা চালিয়েছে একদল ডাকাত। রোববার (১২ জুন) দুপুরে ফতুল্লার পূর্বগোপাল নগর এলাকায় এই ঘটনা ঘটে।

এ সময় ডাকাত দল প্রথমে মমতাজ বেগমকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। পরে শ্বাসরোধে হত্যায় ব্যর্থ হয়ে সিলিন্ডারের গ্যাস ছেড়ে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা করে। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মমতাজ বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন আলাউদ্দিন বেপারী। এই ঘটনায় ওইদিন বিকেলেই আলাউদ্দিন বেপারী ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, রোববার দুপুর আড়াইটায় মাহবুব নামে এক যুবকের সঙ্গে ৬ থেকে ৭ জন লোক আলাউদ্দিন বেপারীর বাড়িতে প্রবেশ করেন। এ সময় তারা তার স্ত্রী মমতাজ বেগমকে মারধর করে জখম করেন। এরপর বাসায় রাখা ১২ লাখ ৫০ হাজার টাকা ও ৫ লাখ টাকার স্বর্ণালংকার লুটে নেন তারা। পরে মমতাজ বেগমকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালান। এতে ব্যর্থ হয়ে সিলিন্ডারের গ্যাস ছেড়ে মমতাজ বেগমকে পুড়িয়ে হত্যার চেষ্টা চালান। কিন্তু তার ছেলে এসে পড়ায় ডাকাত দল পালিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তারা সরেজমিনে পরিদর্শন করে এসেছে। অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন