ঢাকাবুধবার , ৬ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঘুমের ওষুধ খাইয়ে পুত্রবধূকে ধর্ষণ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ৬, ২০২১ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। ঘুমের ওষুধ খাইয়ে ছেলের স্ত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শ্বশুর জামিনে এসে পুত্রবধূকে পুনরায় হত্যার চেষ্টা চালিয়েছে। ঘটনাটি ঘটেছে কুমিল্লা নগরীর বিষ্ণুপুর এলাকায়। পরে ভুক্তভোগী ওই নারী কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, নগরীর ১নং ওয়ার্ডের বিষ্ণুপুর এলাকার মৃত হযরত আলীর ছেলে বাচ্চু মিয়া রুমি (৪৫) বুদ্ধি প্রতিবন্ধি ছেলে নূরুল ইসলামের সঙ্গে ২০১৯ সালে জানুয়ারি মাসে নগরীর ১৮ নং ওয়ার্ডের একটি মেয়ের বিয়ে হয়।

নূরুল ইসলাম বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় পুত্রবধূর উপর কুনজর পড়ে বাচ্চু মিয়ার। বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয় পুত্রবধূকে। পরে কৌশলে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে পুত্রবধূকে অচেতন করে ধর্ষণ করে শ্বশুর বাচ্চু মিয়া। একাধিকবার এ ঘটনা ঘটার পর পুত্রবধূ বিষয়টি বুঝতে পেরে তার শাশুড়িকে জানান।

শ্বশুরের হাত থেকে বাঁচতে স্বামীকে নিয়ে অন্যত্র হাউজিং এস্টেট এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে সে নারী। গত বছরের ২০ অক্টোবর রাত ১০টায় বাচ্চু মিয়া ভাড়া বাড়িতে প্রবেশ করে পুনরায় পুত্রবধূকে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে স্থানীয় লোকজন একত্রিত হয়ে বাচ্চু মিয়াকে আটক করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী নারী কুমিল্লা আদালতে সরকারি খরচে আইনগত সহায়তা কেন্দ্রের মাধ্যমে আদালতে অভিযোগ দায়ের করা হয়। আদালত বিষটি আমলে নিয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশকে এফএআর দায়ের করার নির্দেশ প্রদান করেন। পরে পুলিশ আসামি বাচ্চু মিয়াকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

সম্প্রতি সময়ে বাচ্চু মিয়া জামিনে বের হয়ে মামলাটি তুলে নেয়ার জন্য বিভিন্ন লোকের মাধ্যমে ওই নারীকে হুমকি দিতে থাকেন।

গত শনিবার বিকেলে ভুক্তভোগী ওই নারী হাউজিং এস্টেট এর গোল মার্কেট এলাকায় বাজার করতে গেলে বাচ্চু মিয়া তার উপর হামলা চালায়। এসময় স্থানীয় লোকজনের সহায়তায় রক্ষা পায় ওই নারী। এ ঘটনায় গত সোমবার সন্ধ্যায় ওই নারী কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ভুক্তভোগী ওই নারী জানিয়েছেন, বাচ্চু মিয়া ও তার সহযোগীরা তাকে হত্যার জন্য ঘুরে বেড়াচ্ছে। মামলা তুলে না নিলে তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে আসছে। সে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

বাদী পক্ষের আইনজীবী তাহমিনা বেগম আরটিভি নিউজকে জানিয়েছেন, ভুক্তভোগী ওই নারী একেবারে অসচ্ছল। তাই সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান করা হচ্ছে। আসামিরা জামিনে গিয়ে বাদীকে হত্যার চেষ্টা চালিয়েছে। আমরা আদালতের কাছে আসামির জামিন বাতিল করার জন্য আবেদন করবো।

এবিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনওয়ারুল আজিম জানিয়েছেন, মামলাটি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে চার্জশিট আদালতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগী ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি গুরুত্ব নিয়ে দেখা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন