ঢাকারবিবার , ১৮ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

চাঁদার টাকা না দেয়ায় সুন্দরগঞ্জে মতিন ফকিরের ওপর হামলা: বাড়িতে লুটপাট (ভিডিও সহ)

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১৮, ২০২১ ৩:৫৯ অপরাহ্ণ
Link Copied!

শফিকুল ইসলাম অবুঝ,স্টাফ রিপোর্টার।। গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের সাতগিরী গ্রামে নতুন বাড়ি নির্মাণের সময় মতিন ফকিরের কাছে চাদা দাবি করে আসছিল এলাকার বেল্লা বাহিনী । নিরুপায় হয়ে মতিন ফকির স্থানীয় আ’লীগ নেতা মজনু হিরো এবং জাতীয় পার্টির নেতা রেজাউল হক রেজাকে বিষয়টি অবহিত করেন। এর ফলে আরো ক্ষিপ্ত হয়ে উঠে চক্রটি।

হিরোবাজার নামক এলাকায় রাতের আঁধারে বেল্লাসহ ৬/৭ জন বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মতিন ফকির ও তার ছেলে বায়েজিত মিয়ার ওপর অতর্কিত ভাবে হামলা চালায়। এতে মতিন ফকির ও বায়েজিত গুরুতর আহত হয়ে মাটিতে লুটে যায়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে ভর্তি করান। পরে বেল্লা বাহিনী সেই রাতেই মতিন ফকিরের বাড়িতে হামলা চালিয়ে তার স্ত্রীকে মারপিট করে ঘরের বাক্স ভেঙে ১লক্ষ ৬০ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায় বলে দাবী মতিন ফকিরের।

এ দিকে মতিন ফকির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুন্দরগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দাখিল করেন। এজাহারে অভিযুক্তরা হলেন, সাতগিরী এলাকার মোজাম্মেল হকের ছেলে বেল্লা মিয়া, মোজাফফর আলীর ছেলে হাবিবুর রহমান হাব্বু, লাল মিয়ার ছেলে মাইদুল ইসলাম, মৃত জব্বার আলীর ছেলে মোজাফফর আলী, মৃত অমির উদ্দিন পাকড়ার ছেলে মোজাম্মেল হক, জহুরুল ইসলামের ছেলে আইনুল ও আনোয়ার হোসেন এবং একই এলাকার রোকন মিয়া।

ভিডিও লিং

বাহিনীটির শেখড় উপরে ফেলে আশ্রয় দাতাদের চিহ্নিত করে এলাকাটিকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে আইনশৃঙ্খলা বাহিনীর আশু হস্তক্ষেপ কামনা করছেন স্থানীয় জা’পা নেতা রেজাউল হক রেজা।

স্থানীয় আ’লীগ নেতা মজনু হিরো বলেন, এলাকায় আদিত্য লাভের আশায় তারা তরুণ প্রজন্মের ছেলেদের নেশায় আসক্ত করে বাহিনী ভাড়ী করতে বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছেন। মতিন ফকির এর জন্য দুঃখ প্রকাশ করে তিনি জানান,আইনের যথাযথ প্রয়োগ এই বাহিনীর ওপর করতে হবে, অনথায় সাতগিরী যুব সমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে যাবে।

থানায় অভিযোগের সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ হিল জামান তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন