ঢাকাবৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

চাঁদে জমি উপহার পেলেন মিম!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১১, ২০২১ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদকঃ নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন বিদ্যা সিনহা মিম। আজ বুধবার (১০ নভেম্বর) তার জন্মদিন। বিশেষ দিনটি পরিবারের সঙ্গে কাটিয়েছেন নায়িকা। জন্মদিনে প্রিয় মানুষ, ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এই অভিনেত্রী। বিশেষ দিনটিতে চাঁদে জমিও উপহার পেয়েছেন তিনি।

বিশেষ এই উপহার প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম গণমাধ্যমকে বলেন, ‘তিন-চার বছর আগে জন্মদিনে বাবা আমাকে একটি গাড়ি দিয়েছিল। ওটা আমার কাছে অন্যরকম প্রিয় ছিল। এবার জন্মদিনে যদি বলি, আমার ছোট বোন আমাকে যে গিফট করবে সেই চিন্তাই করিনি। ওর গিফটটা খুবই সুইটেড। সে আমার জন্য চাঁদে জমি কিনে আমাকে গিফট করেছে। আমার নামেই কিনেছে। রাত ১২টার সময় সেই কাগজ আমাকে দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘ও (বোন) ছোট মানুষ। ও যে এইটা করেছে, কোথায় থেকে যে ওর মাথায় এই জিনিসটা এলো! এটা আমার কাছে খুবই স্পেশাল।’

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন মিম। তার ফেসবুক ওয়ালে ভেসে বেড়ায় বাহারি ছবি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পরপরই তার ছবিগুলো দেখতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। রীতিমতো অন্তর্জালে ঝড় তুলেন এই অভিনেত্রী। মিমের রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। তার ছবি থেকে চোখ ফেরানো দায়। আর সেটি মাথায় রেখেই মিমের পোস্টে কমেন্ট করেন নেটিজেনরা।

বেশ কিছুদিন ধরেই পর্দায় মিমের উপস্থিতি কম। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত তিনটি সিনেমা। সেগুলো হলো- পরান, দামাল ও ইত্তেফাক।

সম্প্রতি বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েও ফিরিয়ে দিয়েছেন বিদ্যা সিনহা মিম। কিন্তু যে কারণে তিনি সিনেমাটি ফিরিয়ে দিয়েছেন, সেটি জানার পর সবাই তার প্রশংসায় পঞ্চমুখ। সিনেমার গল্পে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে বলে লোভনীয় প্রস্তাব পাওয়া সত্ত্বেও রাজি হননি এই লাক্স তারকা। অবশেষে সেই চরিত্রে অভিনয় করছেন আরেক লাক্স তারকা আজমেরি হক বাঁধন।
আরইসআর/অনলাইন

আপনার মন্তব্য লিখুন