ঢাকাশুক্রবার , ৬ আগস্ট ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

চাচাতো ভাই করে ধর্ষণ, ভিডিও করে স্বামী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ৬, ২০২১ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক প্রতিবেদন

নিজের অক্ষমতাকে ডাকতে চিকিৎসা করানোর নামে ২১ বছরের যুবতীকে ওঝার কাছে নিয়ে আসেন তার স্বামী ও এক চাচাতো ভাই। কিন্তু সেখানে তার উপর চালানো হয় যৌন অত্যাচার। চাচাতো ভাই ওই যুবতীকে ধর্ষণ করার সময় ভিডিও করেন তার স্বামী।

কয়েকদিন আগে এমনই ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে। রাজ্যের ভোপালের গুনগা এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিতা শাজাপুরের বাসিন্দা।

ঘটনাটির ব্যাপারে গুনগা থানার কর্মকর্তা রমেশ রাই বলেন, দু’বছর আগে ওই যুবতীর বিয়ে হয়েছিল। ওঝার কাছে বন্ধ্যাত্বের চিকিৎসা করানোর নামে স্বামী এবং চাচাতো ভাই তাকে গুনগার কদমপুর এলাকায় নিয়ে আসে। সেখানে ওই যুবতীর এক চাচির বাড়িতে উঠেছিলেন তারা।

পুলিশে করা অভিযোগে নির্যাতিতা জানিয়েছেন, ওই বাড়িতে দু’দিন থাকার পর তাকে একটি ঘরে বন্ধ করে রাখা হয়েছিল। সেখানেই স্বামীর সাহায্যে চাচাতো ভাই তাকে ধর্ষণ করেন। আর সেই ধর্ষণের ভিডিও করেন তার স্বামী।

ওই ঘটনার কথা তার ওই চাচিকে জানিয়েছিলেন যুবতী। অভিযোগ, এ কথা শোনার পর চাচি ওই যুবতীকে বাড়ি থেকে বের করে দেয়ার হুমকি দেন। বাড়ি ফিরে শাশুড়িকে জানালে সেখানেও জোটে ভর্ৎসনা।

পুলিশ জানিয়েছে, এই সব ঘটনার কয়েক দিন পর বাড়ির লোকের সাথে যোগাযোগ করতে সমর্থ হন নির্যাতিতা। যুবতীর বাপের বাড়ির লোক ঘটনার কথা পুলিশকে জানায়। এর পর ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

আপনার মন্তব্য লিখুন