ঢাকাশুক্রবার , ২৯ এপ্রিল ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

চাচার বিরুদ্ধে ভাতিজিকে ধর্ষণের অভিযোগ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ২৯, ২০২২ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি | টাঙ্গাইলের ভূঞাপুরে চাচার বিরুদ্ধে ভাতিজিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই শিশু স্থানীয় একটি বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

গতকাল বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামের পশ্চিমপাড়া গ্রামে। এ ঘটনায় লম্পট চাচা আব্বাস আলীকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সে পেশায় একজন কাঠমিস্ত্রী।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে শিশুটির বাড়িতে কেউ ছিল না। সে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাথরুমে গেলে আগে থেকে সেখানে থাকা চাচা আব্বাস বাথরুমে প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় ডাক-চিৎকারে লোকজন এগিয়ে গেলে পালিয়ে যায় আব্বাস। পরে মেয়েটির মা বাড়িতে এসে ঘটনা শুনে স্থানীয় মাতব্বর ও জনপ্রতিনিধিদের বিষয়টি অবগত করেন। পরে তাদের পরামর্শেই আব্বাসের বিরুদ্ধে মামলা দায়ের করেন মেয়েটির মা। পুলিশ রাতেই আব্বাসকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদুল ইসলাম জানান, শিশুটির মা বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে মামলা দায়ের করেন। অভিযান চালিয়ে অভিযুক্ত আব্বাসকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্বাসকে শুক্রবার সকালে টাঙ্গাইল জেলহাজতে এবং শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন