ঢাকাশুক্রবার , ১২ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া ভাসুর গ্রেপ্তার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ১২, ২০২২ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় স্ত্রী-সন্তানকে রেখে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত ভাসুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ।

জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার বীর ভবসুর গ্রামে বিয়ে হয় পার্শ্ববর্তী জেলা শেরপুরের একটি মেয়ের। দুই সন্তানের জনক বড় দুই মেয়ের বিয়ে হয়েছে চলছিল সুখের সংসার। ছোট ভাইয়ের স্ত্রীর সঙ্গে ভাসুরের পরকীয়া শুরু হয়। বিষয়টি টের পেয়ে প্রতিবাদ করলে ভাসুরের স্ত্রীর ওপর নির্যাতন শুরু হয়। একপর্যায়ে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালিয়ে যান ভাসুর।

স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুক আইনে ২০১৪ সালে জামালপুর কোর্টে মামলা দায়ের করেন ভাসুরের স্ত্রী। এ মামলায় ভাসুরের ২ বছরের সাজা হয়। রায়ের পর থেকে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে অজ্ঞাত স্থানে সংসার করছিলেন ভাসুর। দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ সাজাপ্রাপ্ত আসামির অবস্থান জানতে পেরে বৃহস্পতিবার এএসআই আব্দুল জলিল গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর বিষয়টি নিশ্চিত সংবাদমাধ্যমকে জানান, গ্রেপ্তারকৃত আসামিকে বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন