ঢাকাসোমবার , ৮ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

জন্মদিনে বাবাকে নিয়ে সাগরের আবেগঘন স্টাটাস!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ৮, ২০২১ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ, স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মৃত সুজাউদ্দৌলা নজরুল ইসলাম খোকা’র পুত্র শরিফুজ্জামান সাগরের জন্মদিন আজ।

আজকের এই দিনে ১৯৯৫ সালে উপজেলার পৌর শহরে ৮ নভেম্বর শরিফুজ্জামান সাগর জন্মগ্রহণ করেন। জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা বার্তায় সিক্ত হয়েছেন তিনি। সাগর তার পথচলার সাথীদের নিয়ে কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন পালন করেন। পরে শরিফুজ্জামান সাগর কেক কাটার ছবির সাথে তার মৃত বাবাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আবেগঘন স্টাটাস দেন। অবশ্য এ রিপোর্ট লেখা পর্যন্ত স্টাটাসটিতে তাকে শুধু জন্মদিনের শুভেচ্ছা মূলক কমেন্টস করেছেন সকলেই। স্টাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলঃ

“আমার সোনা পাখি, কলিজার টুকরো, আমি এই পৃথিবীতে আশায় যে মানুষটা সবচেয়ে বেশি খুশি হয়েছিলো। আমার জন্মের পরে সকল দোকানের মিষ্টি শেষ হয়ে গিয়েছিলো। এতো পরিমাণে মিষ্টি কিনেছিলো। আমার সেই বাবা আজ আর পৃথিবীতে নেই। আমার বাবার জন্য সকলেই দোয়া করবেন। বাবা ছাড়া প্রথম জন্মদিন। আজ যদি উনি বেচে থাকতো সব থেকে বেশি খুশি হতো। এবং উনি প্রতি বছর মাদ্রাসায় আমার জন্য দোয়া করিয়ে নিতেন। মহান আল্লাহ পাক ওনাকে মাফ করুক। আমিন”

উল্লেখ্য যে, দীর্ঘ ৬ বছর মরণব্যাধি ক্যানসারের সঙ্গে পাল্লা দিয়ে চলতি বছরের ৩০ মে সাবেক উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সুজাউদ্দৌলা নজরুল ইসলাম খোকা (৬০) ইন্তেকাল করেন।

দুঃসময়ের ত্যাগী ছাত্র নেতা নজরুল ইসলাম উপজেলার তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ গ্রামের মৃত ওমর আলীর ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে ১৯৮৪ সাল থেকে ১৯৮৯ সাল পর্যন্ত সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।
রাশেদুল ইসলাম রাশেদ/ আরইসআর

আপনার মন্তব্য লিখুন