ঢাকাবুধবার , ৮ জুন ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

‘জল জোছনায়’ সিনেমা নিয়ে গাইবান্ধায় ব্যস্ত আছেন অভিনেত্রী আসমা ঝিলিক!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ৮, ২০২২ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদঃ ছোট ও বড়পর্দায় নিয়মিত কাজ করছেন মডেল-অভিনেত্রী আসমা ঝিলিক। ঈদের ছুটি কাটিয়ে আবারো শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। গত ৪ জুন থেকে গাইবান্ধায় ‘জল জোছনায়’ নামে নতুন সিনেমার শুটিং করছেন বলে জানান ঝিলিক।

মেহেদী হাসান পরিচালিত ‘জল জোছনায়’ সিনেমায় জুটি বেঁধেছেন শাহেন শাহ-ঝিলিক। এ ছাড়াও অভিনয়ে দেখা যাবে অর্ণব অন্তু, নীরা খন্দকার, বরদা মিঠু, শিরিন আলম, আল্পনা দুলারি, আনোয়ার সিরাজী, জামাল পাটোয়ারী, সোহেল খান, লিজা খানমসহ অনেককে। জে এম মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমার শুটিং একটানা শেষ করা হবে বলে জানান এই নায়িকা।

ঝিলিক বলেন, মেহেদী হাসানের সঙ্গে এটা আমার তৃতীয় সিনেমা। এর আগে ‘আগুনের দহন’ ও ‘নদীর জলে শাপলা ভাসে’ নামে দুটো সিনেমায় অভিনয় করেছি। দুটো কাজই ভালো হয়েছে। আশা করছি ‘জল জোছনায়’-এর কাজও ভালো হবে।

তিনি আরো বলেন, প্রতিটি সিনেমায় দর্শক ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় দেখতে পাবেন আমাকে। চেষ্টা করছি সেরাটা দিয়ে কাজ করতে। সব মাধ্যমে নিজেকে মেলে ধরতে চাই। হতে চাই সবার প্রিয় অভিনেত্রী। নায়িকা হতে হবে এমন কোনো কথা নেই। অভিনেত্রী হতে চাই।

এ ছাড়াও মোহাম্মদ আসলামের ‘সমাধান’, অপূর্ব রানার ‘গিভ অ্যান্ড টেক’, ‘জলরঙ’, সত্যরঞ্জন রোমান্সের ‘আবার বৃষ্টি এলো’ সিনেমার কাজ তার হাতে রয়েছে। তাছাড়া চলতি মাসে মুকুল নেত্রবাদি পরিচালিত নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিবেন বলেও জানান ঝিলিক। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘কলিজাতে দাগ লেগেছে’, ‘নদীর জলে স্বপ্ন ভাসে’ সিনেমা। দেশ সেরা শাকিব খানের সঙ্গে ‘রংবাজ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে ঝিলিকের ক্যারিয়ার শুরু হয়।

সিনেমার পাশাপাশি নাটকেও কাজ করছেন এই নায়িকা। ‘মিশন এভারেস্ট’, ‘অভিমান’, ‘বাপ্পারাজ’, ‘বাচ্চু’, ‘আমার কি বিয়ে হবে’, ‘বিহাইন্ড দি স্ক্রীন’, ‘লুজার’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন