ঢাকাশনিবার , ১৬ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

জামাইকে বিষপানে হত্যার অভিযোগে শ্বশুর আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১৬, ২০২১ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

কোলকাতায় এক যুবকের অস্বাভাবিক মৃত্যুতে তার শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। মেয়ের জামাই মনিরুল ইসলামে (৩৫) বিষপানে হত্যার অভিযোগ উঠেছে তার শ্বশুর আবু জব্বার মোল্লার বিরুদ্ধে। অভিযুক্তের বাড়ি কোলকাতার হাতিশালার উত্তরপাড়ায়।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে নিউ টাউন বাসস্ট্যান্ড থেকে অভিযুক্তকে গ্রেফতার করে কোলকাতা লেদার কমপ্লেক্স থানা পুলিশ।
পুলিশ সূত্র জানা গেছে, গত ডিসেম্বরে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের কাশীপুর থানার গুচড়িয়ার বাসিন্দা কাপড় ব্যবসায়ী মনিরুল বিয়ে করেছিলেন জব্বারের মেয়েকে। বিয়ের পর বাসা ভাড়া নিয়ে উঠেছিলেন হাতিশালায় শ্বশুর বাড়ির পাশে।

গত ৭ জানুয়ারি অচেতন অবস্থায় উদ্ধার করা হয় মনিরুলকে। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মারা যান মনিরুল।
এদিকে, মারধর ও বিষ খাইয়ে খুনের অভিযোগ এনে শ্বশুরসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করে মনিরুলের পরিবার। তারপর থেকেই পলাতক শ্বশুর বাড়ির লোকজন। শশুরু জব্বারকে গ্রেফতার করা হলেও অন্য আসামিরা এখনও পলাতক রয়েছে।
প্রাথমিক তদন্তে জানা গেছে, শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে জব্বারের মনোমালিন্য হয় এরপর মনিরুলকে একটি ঘরে আটক করে রাখা হয়। ৬ জানুয়ারি ছেড়ে দেওয়া হলে পরের দিন অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। অবশ্য তদন্ত চলছে। তদন্ত শেষ হলেই মূল রহস্য উন্মোচন হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তারা।

আপনার মন্তব্য লিখুন