ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ট্রাকচাপায় সেনা সদস্যের মৃত্যু: বিধবা হলেন নববধূ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২৩, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী ব্রীজের উপর ট্রাক চাপায় পিষ্ট হয়ে এক সেনা সদস্য নিহত হয়েছে।

নিহত সেনা সদস্য আসাদুজ্জামান শিপন ভূরুঙ্গামারী উপজেলার চর ভুরুঙ্গামারী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ইসলামপুর গ্রাম ও ইসলামপুরের মোঃ আব্দুল আউয়ালের পুত্র।

স্থানীয়রা জানান, সে এক বছর পূর্বে ইসমাইল মাস্টারের নাতনি আশা মনিকে বিয়ে করেছিল, ঘরে তার সুন্দরী স্ত্রী বর্তমান, বিয়ের এক বছর যেতে না যেতেই স্ত্রী বিধবা হলো যা খুবই কষ্টদায়ক,তার কোন সন্তান এখনও হয়নি, তিন বছরের মতো হয় সেনাবাহিনীতে চাকরি হয়েছে, সর্বশেষ ঢাকায় কর্মরত ছিল বলেও জানায় তারা, সে এক সপ্তাহ আগে ছুটিতে বাড়ি এসেছিল।

ঘটনা সুত্রে জানা যায় ২৩ নভেম্বর, মঙ্গলবার সন্ধ্যা ৬.৩০ মিনিটের দিকে ভুরুঙ্গামারী উপজেলায় কাজ সেরে পালসার মোটর সাইকেলে করে বাড়ির উদ্দেশ্যে রওনা করেন শাহাদুজ্জামান শিপন নামের ওই সেনা সদস্য। পথে স্থল বন্দরগামী পাটেশ্বরী ব্রীজের উপর দিয়ে যাবার সময় বিপরীত দিক সোনাহাট স্থলবন্দর থেকে পাথরবোঝাই ট্রাককে সাইড দিতে গিয়ে পড়ে যান এবং তৎক্ষনাত তার মাথা ট্রাকের পেছনের চাকার নিচে চলে যায়, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনাস্থল সংলগ্ন স্থানে উপস্থিত থাকা পাটেশ্বরি বাজার সংলগ্ন বরকতিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মতিউর রহমান মতি মাস্টার বলেন, নিহতের বাবা ও আত্মীয়-স্বজন ঘটনাস্থলে আসলে শোকের মাতম তৈরি হয়, দুর্ঘটনাটি ব্রীজে সংঘটিত হওয়ায় ব্রীজের দুই প্রান্তে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ভূরুঙ্গামারী সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছে এবং ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে এসেছে, তবে চালক ও হেলপার পলাতক। এ ব্যাপারে কথা হয় ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ জনাব আলমগীর হোসেনের সাথে, তিনি বলেন, নিহতের পরিবারের সাথে এ ব্যাপারে কথা বলে আইনগত ব্যবস্থা নেব এবং এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন ধরনের মামলা হয়নি বলে জানান তিনি ।
আনিসুর রহমান/ আরইসআর

আপনার মন্তব্য লিখুন