ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন.সভাপতি পার্থ.সাধারণ সম্পাদক রোহান

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ৩, ২০২২ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন পার্থ সারথী দাস (যমুনা টেলিভিশন) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম রোহান (মাই টিভি)।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের হলরুমে সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহন শুরু হয়ে চলে দুপুর ১২টা পর্যন্ত। তবে মোট ভোটার সংখ্যা ১৮ জনের মধ্যে সকলকেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এদিকে সুষ্ঠ ভাবে নির্বাচন পরিচালনা করার জন্য সিনিয়র সাংবাদিক মজিবর রহমান খাঁন (প্রথম আলো), গোলাম সারোয়ার সম্রাট ও হারুন অর রশীদ কে নির্বাচন পরিচালনার দায়িত্ব দেওয়া হয়। নির্বাচন শেষে তারা ফলাফল ঘোষণা করেন।

কমিটিতে সভাপতি, সা:সম্পাদক ছাড়াও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো: সামসুজ্জোহা (দীপ্ত টিভি ) বিনা প্রতিদ্বন্দিতায় যুগ্ম সাধারণ সম্পাদক পদে ফারুক আহাম্মেদ সরকার (মোহনা টেলিভিশন রাণীশংকৈল উপজেলা) , অর্থ ও সাংগঠনিক সম্পাদক পদে মামুনুর রশিদ (বিজয় টিভি ) নির্বাচিত হন। এছাড়াও নির্বাহী সদস্য পদে জয়নাল আবেদীন বাবুল (স্টাফ রিপোর্টার আরটিভি) ও ফাতেমা-তু ছোগরা (চ্যানেল ২৪) নির্বাচিত হন।
Add kgggvvg
জানা যায় নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করেন আব্দুল লতিফ লিটু (নিউজ২৪) এস এম জসিম (একুশে টিভি) ও পার্থ সারথী দাস (যমুনা টেলিভিশন) সহ ৩ জন । এদের মধ্যে পার্থ সারথী পান ১০ ভোট পেয়ে বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এস এম জসিম পান ৭ ভোট ও আব্দুল লতিফ লিটু পান ১ ভোট। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করেন মাসুদ রানা পলক (বিটিভি) তিনি পান ৭ ভোট ও মোঃ সামসুজ্জোহা (দীপ্ত টিভি ) ১১ ভোট পেয়ে নির্বাচিত হন। অপরদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন নবীন হাসান (ডিবিসি) তিনি পান ৬ ভোট ও রফিকুল ইসলাম রোহান( মাই টিভি) ১২ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচন সুষ্ঠ ও শান্তিপুর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় নির্বাচন পরিচালনা কমিটিকে ধন্যবাদ জানিয়ে নির্বাচনে বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানান ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও সা: সম্পাদক লুঃফর রহমান মিঠু। এছাড়াও ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব, ঠাকুরগাঁও মফস্বল সাংবাদিক ফোরাম সহ জেলা বিভিন্ন সাংবাদিক নেতারা বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আপনার মন্তব্য লিখুন