ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়া মহিলা কলেজের পাশে তালাকপ্রাপ্ত এক মহিলাকে পিটিয়ে হত্যা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ১৫, ২০২১ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

খুলনা  প্রতিনিধি।। ডুমুরিয়ায় শহীদ স্মৃতি মহিলা কলেজের পাশে একটি বাড়ীতে থাকা সাবেক স্বামীর হাতে স্ত্রী পারভীন সুলতানা (৩৮) কে খুন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন ২০২১) গভীর রাতে ডুমুরিয়া শহীদ স্মৃতি মহিলা কলেজের পাশে একটি ভাড়া বাড়ীতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক সাবেক স্বামী লিটন মোল্যাকে(৩৫)কে আটক করেছে।থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, প্রায় ৩ বছর পূর্বে ডুমুরিয়া বাজার এলাকার মৃত কিনু মোল্যার ছেলে লিটন মোল্যার সাথে খর্ণিয়ার বাহাদুর পুর গ্রামের মান্নান শেখের মেয়ে নিহত পারভীন বেগমের ২য় বিয়ে হয়। প্রায় মাসখানেক আগে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। আবারও ওই নারীকে বিয়ে করতে পায়তারা শুরু করে লিটন মোল্যা।কিন্ত পারভীন বেগম রাজি না হওয়ায় ঘটনার রাতে তার ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে সাবেক স্বামী লিটন মোল্যা ।

পরে ওই নারীকে বের করে ঘরের সামনে এনে ছুরি দিয়ে কুপিয়ে পেট ফেড়ে দেয় ও রড দিয়ে পিটিয়ে মাথায় আঘাত করলে মাথার ঘিলু বের হয়ে যায়।
স্হানীয় লোকের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ওই রাতেই গুরুতর জখম অবস্হায় নারীকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ডুমুরিয়া থানায় নিহত পারভীনের বড় মেয়ে নুরজাহান একটি হত্যা মামলা দায়ের করেন মামলা নং ১৯, তাং ১৫/৬/২১।

আপনার মন্তব্য লিখুন