ঢাকাসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর রাজনৈতিক ২১ তম ব্যাচের তরুণ ফেলোবৃন্দের সংবাদ সম্মেলন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১৬, ২০২৩ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মামুনুর রশিদ মিঠু,লালমনিরহাটঃ লালমনিরহাট পৌরসভার ০৯ নং ওয়ার্ডের মাঝাপাড়া এলাকায় বৈদ্যুতিক সেবা নিশ্চিতকরণে বৈদ্যুতিক পিলার স্থাপনের জন্য লালমনিরহাট জেলার ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর রাজনৈতিক ২১ তম ব্যাচের তরুণ ফেলোবৃন্দ বেলা ১২টায় লালমনিরহাট পৌরসভা সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করে শোনান বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি এস এম তানভীর।

লিখিত বক্তব্যে জানানো হয়, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর ইয়ং লিডারস ফেলোশিপ প্রোগ্রামটি সারা দেশ থেকে আসা তরুণ রাজনীতিবীদদের রাজনৈতিক প্রজ্ঞা , নেতৃত্ব দক্ষতা , দ্বন্দ্ব নিরসন , এবং দল সুসংগঠিত করণের বিভিন্ন বিষয় নিয়ে প্রশিক্ষণ সফলতার সাথে সম্পন্ন করে আসছে। সেই সাথে তরুণ নেতারা তৃণমূলে বহুদলীয় উদ্যোগে স্থানীয় সমস্যা সমাধানে এডভোকেসি কার্যক্রম পরিচালনা করেন।


এই ফেলোশিপ কর্মসূচি তরুণ রাজনীতিবিদদের আনুষ্ঠানিক রাজনৈতিক প্রক্রিয়ায় যুক্ত হতে সহায়তা করে এবং রাজনৈতিক নীতিনির্ধারক পর্যায়ে তাঁদের কণ্ঠস্বর পৌঁছানোর একটি প্লাটফর্ম তৈরি করে দেয় । সারা দেশ জুড়ে গঠনমূলক রাজনৈতিক সংস্কৃতি চর্চায় এই ফেলোশিপ প্রোগ্রামে তরুণ রাজনীতিবিদরা গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছেন।

এসময় লালমনিরহাট পৌরসভার ০৯ নং ওয়ার্ডের মাঝাপাড়া এলাকায় বৈদ্যুতিক পিলার না থাকার কারণে জনদূভোর্গ ও তা নিরসন করতে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দেন পৌর মেয়োর রেজাউল করিম স্বপন।


সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, যুব মহিলা পার্টির লালমনিরহাট শাখার সদস্য সচিব লামিয়া ফেরদৌস রিয়া, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল লালমনিরহাট শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুল ইসলাম পাভেল, জাতীয় যুব সংহতি , লালমনিরহাট জেলা শাখার সদস্য সচিব মোঃ আশরাফ আলী খান মিঠু প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন