ঢাকাশনিবার , ৯ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে বাবার মৃত্যুর খবর শুনেই মেয়ের মৃত্যু, পাশাপাশি কবরে দাফন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ৯, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চানন রায়, বিশেষ প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলায় মোবাইল ফোনে বাবার মৃত্যুর খবর শুনে হার্ট অ্যাটাকে মেয়েরও মৃত্যু হয়েছে। শনিবার (৯ অক্টোবর) ভোর পাঁচটায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। একসাথে বাবা ও মেয়ের মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

মৃতরা হলেন, উপজেলার হরিণচড়া ইউনিয়নের উত্তর পশ্চিম হরিণচড়া জোড়পাখুড়ী গ্রামের মজিবুল হক (৭৫) এবং তার মেয়ে নীলফামারী সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়নের আজগার আলীর স্ত্রী রাবেয়া খাতুন (৪০)।

মজিবুল হকের ছেলে মো. হারুন-অর রশীদ জানান, দীর্ঘদিন হতে তার বাবা বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শনিবার ভোরে তার মৃত্যু হয়। মোবাইল ফোনে বাবার মৃত্যুর খবর তার বড় বোন রাবেয়া খাতুনকে (৪০) জানায় হারুন। খবর শুনে কিছুক্ষণের মধ্যে রাবেয়া খাতুনের বুকে ব্যাথা শুরু হয়। পরিবারের সদস্যরা কোন কিছু বুঝে ওঠার আগেই মেয়ে রাবেয়ারও মৃত্যু হয়।

হারুন অর রশিদ বলেন, আমার বোনের শ্বশুড় বাড়ির লোকদের সাথে কথা বলে বাবা-মেয়ের লাশ একসাথে দাফন করার সিদ্ধান্ত হয়। বাদ যোহর জোড়পাখুড়ী জামে মজজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পূর্ণ করেছি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, একসাথে বাবা ও মেয়ের মৃত্যুর খবরটি শুনে হাজার হাজার মানুষ দেখতে আসে। এতে গোটা উপজেলায় মানুষ মমার্হত হয়েছে।

আপনার মন্তব্য লিখুন