ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে বিদ্যালয়ের সততা স্টোরের টাকা ও বিজ্ঞানাগার চুরির মালামাল উদ্ধার, গ্রেফতার-২

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২২, ২০২১ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চানন রায়,বিশেষ প্রতিনিধি: নীলফামারীর ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোর ও বিজ্ঞানাগার চুরির একদিনের মধ্যে মালামাল উদ্ধার এবং চোর সন্দেহে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল হতে বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, পৌরসভার সবুজপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে রুহুল আমীন মুন্না (২২), ডাঙ্গাপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে নওশাদ হোসেন (২৭)। 

থানা সুত্রে জানা, ডোমার পুলিশ সার্কেল কার্যালয়ের সিসি ক্যামেরা ফুটেজে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের চুরির দৃশ্য দেখা যায়। মঙ্গলবার সকাল ১১ টার সময় (ডোমার-ডিমলা) সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ ও ডোমার থানা ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে এএসআই ফারুক হোসেনসহ ডোমার থানার পুলিশ মুন্নার ভাড়া নেওয়া বাড়ি ও বিদ্যালয়ের সামনে তার বন্ধ চায়ের দোকান হতে ২টি অনুবিক্ষণ যন্ত্র, ১টি কীটবক্স, ১টি ওজন পরিমাপক যন্ত্র, ১০টি ক্লাম উদ্ধার করা হয়েছে। এ সময় মুন্নাকে গ্রেফতার করা হয়। মুন্নার দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। বিকালে বনোয়ারী মোড় হতে নওশাদকে গ্রেফতার করা হয়েছে। 

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরদের সনাক্ত করা হয়েছে। মঙ্গলবার সারাদিন বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়। 

প্রসঙ্গত, গত সোমবার ভোরে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোরের টাকা ও বিজ্ঞানাগারের অনুবীক্ষণ যন্ত্রসহ বিভিন্ন মালামাল চুরির ঘটনা ঘটে।

আপনার মন্তব্য লিখুন