ঢাকাবৃহস্পতিবার , ১৬ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে যথাযোগ্য মযার্দায় স্বাধীনতা বিজয়ে সুবর্ণজয়ন্তী উদযাপন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৬, ২০২১ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!


পঞ্চানন রায়, বিশেষ প্রতিনিধি: নীলফামারীর ডোমারে যথাযোগ্য মযার্দায় বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। ৫০ তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। বৃহষ্পতিবার সূযোর্দয়ের সাথে সাথে ডোমার হৃদয়ে স্বাধীনতা’য় পূষ্পমাল্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা প্রশাসন।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা কমান্ড,বিভিন্ন রাজনৈতিক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠন, সরকারি বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষ পুষ্পমাল্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,উপজেলা নিবার্হী কর্মকর্তা শাহিনা শবনম,সহকারী পুলিশ সুপার(ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ,উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. রায়হান বারী,সহকারী কমিশনার(ভূমি) জায়িদ ইমরুল মোজাক্কিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুল,ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে সকাল সাড়ে আটটায় উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন,জাতীয় সংগীত পরিবেশন এবং মুক্তিযোদ্ধা,পুলিশ,আনসার ভিডিপি,স্কাউটস্,গালস্ গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী, শিশু কিশোর সংগঠন কর্তৃক  কুচকাওয়াজ প্রদর্শন করা হয়। সাড়ে এগারোটায় যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন, মিলাদ মাহফিল ও শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনা করে প্রার্থনা  এবং সংবর্ধনা দেওয়া হয়।

দুপুরে হাসপাতাল,এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশনের ব্যবস্থা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন